আমি ডেকাসন ট্যাবলেট খেতে চাই।এটা খেলে কী সুবিধা ও অসুবিধা হবে? আমি এই ডেকাসন ট্যাবলেট এর সম্পর্কে জানতে চাই?


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

ডেকাসন ট্যাবলেট খেলে আপনার মুখে রুচি আসবে টিক,বেশি খাবার খেলে আপনি মোটা হবেন টিক,কিন্তু পরে কোন ঔষধ আপনার শরীরে কাজ করবেনা,তার পর যখন শরীর শুকিয়ে যাবে আর মোটা হবেন না,আর কিডনি নষ্ট হবার সম্ভাবনা বেশি,আমার মতে না খাওয়াই ভাল

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Atiquzzaman

Call

ডেকাসন ট্যাবলেটে পার্শ্বপ্রতিক্রিয়া আছে বলেই এটি শরীর মোটা করে। আর পার্শ্বপ্রতিক্রিয়া যুক্ত ঔষধ অবশ্যই ক্ষতি করবে। এটি আপনার লিভার, কীডনি, অগ্নাশয় ইত্যাদির সমস্যা করে। আর বিশেষ কোন রোগের চিকিৎসার জন্য ডাক্তারের পরামর্শ অনুযায় খেলে হাপানি, কাশি, এলার্জি ইত্যাদি রোগের হাত থেকে বাচতে পারবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

এই শ্রেণীভুক্ত ঔষধের কিছু গুরুত্বপূর্ণ ক্ষতিকর দিকঃ # দীর্ঘদিন এটা সেবনে দেহের রোগ প্রতিরোধ ক্ষমতা কমে যায়। #শরীরে নানাবিধ রোগ জন্ম নিতে পারে। #দীর্ঘদিন সেবনে দেহের গুরুত্বপূর্ণ অংগ যেমন, হার্ট,লিভার,কিডনী ক্ষতিগ্রস্থ হয়। #যৌন সক্ষমতা কমে যেতে পারে। #চিরদিনের জন্য বন্ধাত্ব হতে পারে। #দেহের বিভিন্ন অংশে এমনকি গোটা দেহে বিভিন্ন প্রকার চর্ম রোগ হয়। #রক্তে দূষিত পদার্থ বেড়ে যায়। #শরীরের স্বাভাবিক ভারসাম্য নস্ট হয়। এই শ্রেণীভুক্ত ওষুধ খেলে সাময়িক রুচি বৃদ্ধি পাবে।এতে প্রচুর খাদ্য খেতে পারবেন।ফলে কিছু দিনের মধ্যে শরীর মোটা ও নাদুসনুদুস দেখাবে।কিন্তু ওষুধ সেবন বন্ধ করে দিলেই শরীর রোগা ও স্বাস্থ্য হারিয়ে যাবে।এই শ্রেণীভুক্ত ওষুধ বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ ছাড়া সেবন করা উচিত নয়।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ