কাউকে ভূলে থাকতে চাইলে প্রথমত তার স্মৃতিগুলো ভূলে যাওয়ার চেষ্টা করতে হয়।আপনার কাছে তার কোনো স্মৃতি বা ছবি থাকলে তা ডিলিট করে ফেলুন।আর আপনি লেখাপড়া করলে তাতে বেশী করে মনোযোগ দেওয়ার চেষ্টা করুন।আর কর্মজীবী হলে আপনি সবসময় বিভিন্ন কাজে ব্যাস্ত থাকুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
আমাদের কিছু প্রিয় লোক আসে যাদেরকে  ছাড়া এক মুহূর্ত থাকা সম্ভব না  আমরা মনে করি কিন্তু সময়ের পরিবর্তনের সাথে সাথে আমরা ঠিকই তাদেরকে ছাড়া  চলতে পারে এই পৃথিবীতে  আমরা তাই দেখে আসতেছি । আসলে পৃথিবীতে আমাদের পরিপূর্ণ হয়ার জন্য না আমাদের  চাওয়া কখন শেষ হবে না। আপনিতো সিদ্ধান্ত  নিয়েছেন ভুলতে হবে আর আপনি একসময় ঠিকই ভুলে যাবেন কিন্তু এখন যে কষ্ট পারছেন  এক সময় তা অযথাই মনে হবে।  যে যার যত আপন হোক এক সময় বিচ্ছিন্ন হতে হবে এইটা কেউ পরিবর্তন করতে পারবে না বিচ্ছেদ তো হবে হয়তো আপনার  তাড়াতাড়ি হয়ে গেছে। আর চিন্তা  করে তো আপনার অবস্থা আপনি পরিবর্তন করতে পারবেন না, এমন চিন্তা করুন যে নিজে ভাল থাকতে পারবেন। সময়ের পরিবর্তন এর সাথে আপনি সব ভুলে যাবেন
 তাই এখনই নিযেকে কষ্ট দিয়ে কোন লাভ হবেনা। ভালো কাজগুলো করুন, ধর্মীয় আইন গুলো মেনে চলুন, আপনার তো আরো ভালবাসার ভাললাগার মানুষ আছে বাবা-মা-ভাই-বোন তাদের সাথে সময় কাটান, বন্ধুর সাথে আড্ডা দেন গল্প করুণ।  বেশি বেশি সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করুন আপনার জীবনটা সহজ-সরল  হয়ার জন্য।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ