আমার একটা ফেসবুক আইডি থেকে দুইটা গ্রুপ খুলেছিলাম। অল্পদিনে অনেক বড় ও জনপ্রিয় হয়ে উঠেছে গ্রুপগুলো। কিনন্তু, কয়দিন আগে আমি কয়েকদিন এর জন্য ফেসবুক ডিএক্টিভ করে রাখি। এখন ডুকে দেখি আমার কোন গ্রুপেই আমি এডমিন হিসেবে নেই। এখন আমি কি করব??? কিভাবে আমার গ্রুপ আমি ফিরে পাব.???
Share with your friends
ArfanAli

Call

আইডি ডিঅ্যাক্টিভ করার কারণে আপনাকে এডমিন থেকে রিমুভ করা হয়েছে। এই অবস্থায় গ্রুপে যদি অন্য কোনো এডমিন থাকে তাহলে তারা আপনাকে পুনরায় এডমিন বানাতে পারে। তবে আপনি গ্রুপ ক্রিয়েটর হিসেবে গণ্য হবেন না। এবং যে কোনো এডমিন আপনাকে যে কোনো মূহুর্তে রিমুভ করে দিতে পারে। তবে আপনি এডমিন হওয়ার পর আগের এডমিনদের মডারেটর করে দিতে পারেন। এতে আপনাকে কেউ রিমুভ করতে পারবে না।

Talk Doctor Online in Bissoy App
Atiquzzaman

Call

আপনি আপনার যেসকল ফ্রেন্ডদের অ্যাডমিন বানিয়ে দিয়েছেন। সেই সকল ফ্রেন্ডের কাউকে আপনাকে অ্যাডমিন বানিয়ে দিতে বলেন। তাহলে আপনি পূনরায় অ্যাডমিন হবেন। আপনি মন্তব্যে উল্লেখ করেছেন আপনার গ্রুপের অন্যসব অ্যাডমিন যেন আপনাকে আর বাতিল করতে না পারে। তা সম্ভব হয় কি করে। কারণ ওনারাও অ্যাডমিন আপনিও অ্যাডমিন। সবার একই ক্ষমতা। সুতারাং আপনি আপনার গ্রুপের অ্যাডমিনদের অ্যাডমিন পদ না দিয়ে অ্যাডমিনের নিচের পদ যেমন:মটারেটর, ইডিটর ইত্যাদি পদ দিন। তাহলে চাইলেও কেউ আপনাকে অ্যাডমিন পদ থেকে বাতিল করতে পারবেনা।।

Talk Doctor Online in Bissoy App