আজ থেকে প্রায় অনেক বছর আগে ২০০৪ সালের কথা । আমি তখন ২য় শ্রেনীতে পরি  ইংলিশ মিডিয়ামে পড়ি আমার মনে আছে  ১০ জন মত ছাএ ছাএী ছিলাম। ২য় জন মেয়ে ছিল বাকী ৮ জন ছেলে । আমার সাথে একটা মেয়ে অনেক  ভালো বন্ধুত হয় । তার নাম ছিল আফরোজা জাহান তুহিন   । যা আমার জীবনে এখন কোন প্রিয় নামে  মধ্যে অন্যতম নাম। আফরোজা নাম টি আমি কখন ভুলতে পারবো না । আমার আর আফরোজা এমন এক বন্ধুতের মধ্যে চলে  গিয়েছিলাম তা বলার মত না শুধু অনুভবের বিষয় এখন। তথন ত অনেক ছোট ছিলাম বুঝতে পারতাম না । আফরোজা  আমার জন্য  কাল্সে  এসে ওর পাশে জায়গা রাখত । সব সময়   আমি ওর পাশে বসতে হত । একদিন মনে আছে আমি ওর পাশে বসছি নাই ও অনেক কন্না করেছিল । বাসা থেকে ও যখন টিফিন আনত আমাকে ছাড়া ও থেত না বলা যায় যে ওর সাথে আমার জীবনে প্রথম বন্ধুত হয়  যা কিনা এত মধুর ছিল ।একসাথে খেলা করতাম ওর প্রিয় খেলা ছিল লোকচুরি ।তার মত এখন আমার জীবন । ওর চুল চোখ সবকিছু আমার ভালো লাগত। বিশেষ করে ওর চুল অনেক সুন্দর ছিল । আমার মা ওকে অনেক পছন্দ করত এখন ওর কথা বলে  । এই ভাবে ১বছর পার হল  আমার জীবনে সবচেয়ে ভালো সময় ।
এর পর আমি অন্য স্কুল চলে আসি আর ও  ওই স্কুল থাকে ।
কিন্তু এর পর থেকে আমি ওকে কোন ভাবে ভুলতে পারি না । কোন  মেয় কথা আমি চিন্তা করতে পারি না । শুধু মনে হয় ও আমার । আমি ওকে আমার কল্পনার মধ্যে সবসময় রেখে দিয়েছি  ও আামার কল্পনার জগতে বসবাস করে । ওকে ছাড়া  আমি কোন মেয় কথা চিন্তা করতে পারি না । ওর কথা ভেবে আমি যেকোন কাজ করলে আমার সেই কাজ ভালো হয়। ভুলার কথা ত চিন্তা করা যায় না। যতবার ভাবি ওকে ভুলে যাব এর চেয়ে মনে পরে। তাই ভুলার কথা টা আমি ভুলে গেছি।
ওর সাথে আমার কোন সময় ভালবাসি কথাটা বলা হয় নি ওর সাথে আমার ‍এস.এস সি পরিক্ষা দেখা হয়ে ছিল । এখন ময়মনসিংহ মেডিক্যাল কলেজ পরে । আমি ঢাকা বিশ্ববিদ্যালয়ে পরি । আমি আর কথা বাড়াতে চাই না ও কথা আমি বলতে গেলে শেষ করতে পারবো না ।
এখন আমি কী করতে পারি ?
নাকি সবসময় আমার কল্পনার মধ্যে থাকবে
ওকে ছাড়া আমি কোন মেয়ে প্রেম আমি পারতে পারবো না আমার কী করা উচিত আমি আসলে কোন কিছু বুঝতে পারছি না ।



শেয়ার করুন বন্ধুর সাথে
Call

ভাই মানষিক ভাবে ভেঙ্গে না পড়ে। নিজের মনের জমানো কথা গুলো তাকে সরাসরি বলুন। হয়তো মেয়েটিও আপনার মতোই, আপনার অপেক্ষায় আছে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনি তার সাথে যোগাযোগ করুন এবং তার সাথে আবার বন্ধুত্ব গড়ে তুলুন এবং আপনি তাকে আপনার মনের কথা বলুন। তার আগে আপনি তার মনের অবস্থা বুঝতে চেষ্টা করুন। তানাহলে সে যদি আপনাকে প্রত‍্যাখান করে তাহলে আপনি অনেক কষ্ট পাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ