আমি একটা মেয়েকে অনেক ভালবাসি। সে বলে সেও আমাকে ভালবাসে। তার অনেক ইগো সে একবার রাগলে সহজে তার রাগ ভাযাতে পারিনা। এখন আমি কি করবো কিবাবে তার রাগ ভাঙাবো?
শেয়ার করুন বন্ধুর সাথে
Saiful2020

Call

এ টাইপের মেয়েরা অনেক জেদী হয় অল্পতেই রাগ করে ফেলে ।

মোবাইল ফোনে মজার মজার এসএমএস দিন । রাগ করার কারণ বের করুন নিজের ভুল হলে ক্ষমা চেয়ে নিন। মেয়েটা পছন্দ করে এমন কাজ করুন ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনার সর্বপ্রথম জানতে হবে তার প্রিয় জিনিসগুলো কি? সাধারণত মেয়েদের প্রিয় জিনিস হয়ে থাকে ছোট্ট কিউট শিশুর ছবি, আচার, আইসক্রিম, মজার মজার গল্প ইত্যাদি। আপনি সেগুলো দিয়ে তাকে আগ্রহ দেখাতে পারেন। মনে করুন, ম্যাসেনজারে হঠাৎ একটি সুন্দর জোকস পাঠিয়ে দিতে পারেন। বা সুন্দর কয়েকটি শিশুর ছবি বা টক আচারের ছবি । বা হঠাৎ একটি জোকসের অর্ধেক পাঠিয়ে তার মজার অংশটুকু বাকি রেখে বলবেন, রাগ ভাঙ্গলে বলব। নয়ত না।

এরুপ আরো কৌশল আপনি অবলম্বন করতে পারেন। ধন্যবাদ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

য‌ে মানুষ‌ের রাগ যত ব‌েশ‌ি তার মন‌ে তত দয়া বা ভাল‌োবাসা ব‌েশি। আমার মন‌ে হয় ম‌েয়েট‌ি আপনাক‌ে এখন ভালো কর‌ে ভা‌লোবাস‌ে ন‌ি আপন‌ি তার মন‌ে একবার ভাল‌োবাসা জাগান দ‌েখব‌েন স‌ে আর কখন আপনাক‌ে ছেড়‌ে যাব‌ে না। আর আপনার সাথ‌ে রাগব‌ে না আপন‌ি এখন তার সাথ‌ে ভাল‌ো ব্যাবহার করত‌ে পার‌ন।


আর বিশেষ করে রাগ আর ভালোবাসা ভিন্ন জিনিস রাগ করে বা বার বার রাগ উঠে এটা বংশগত বা জেনেটিক কারণে হতে পারে , ভালোবাসার সাথে এর কোন সম্পর্ক নাই। হয়ত তার ব্যক্তিগত অভ্যাসেই রাগ করা এর মানে কিন্তু সে আপনাকে ভালোবাসে না এমনটা না ।

আপনি তার সাথে সম্পর্ক চালিয়ে যান তাকে বুঝতে চেষ্টা করুন তাকে ভালোবাসুন আশাকরি আপনি ভালো ব্যবহার করলে এবং যে কারণে সে রাগে সে ধরনের কাজ না করলে সে আর রাগবে রা এবং সে আপনাকে ভালোবাসবে।


ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ