আমার বয়স ২৩ বছর,আমি গত ২০১৭ এর মার্চ মাসে আমার প্রেমিকাকে বিবাহ করি।আমি এর আগে কখনো কারো সাথে যৌন সম্পর্ক করি নাই কিন্তু আমি ক্লাস ৭ থেকে হস্তমইথন করতাম।এখন আমি যখনই আমার ইস্ত্রি এর সাথে মিলন করতে নেই,আমার ইস্ত্রি আমার লিঙ্গ হাত দিলে অথবা মইথন করলে ১ মিনিট এ আমার বীর্য বের হয়ে যায়।লিঙ্গ আবার শক্ত হবার পর আবার ইস্ত্রি হাত দিলে আবার বীর্য বের হয়ে যায় জন্য আমি আমার ইস্ত্রির সাথে মিলন করতে পারছি নাহ।এর আগেও আমি কখনো কারো সাথে মিলন করি নাই।এখন আমি কি করবো???? আমার এক বন্ধু আমাকে কলিকাতা হারবাল এ যাওয়ার পরামর্শ দিয়েছে,তাহলে কি আমি কলিকাতা হারবাল এ যাব????



শেয়ার করুন বন্ধুর সাথে

আপনি ডাক্তার তো দেখাতেই পারেন। তবে কিছু পদ্ধতি এখন থেকেই প্রয়োগ করুন। প্রথমে আপনি আপনার স্ত্রীকে উত্তেজিত করে তুলুন। এক্ষেত্রে আপনি মনোযোগ অন্যদিকে রাখুন অথবা সেক্স সম্পর্কিয় বিষয়াদি বাদে অন্য কিছু নিয়ে ভাবুন। স্ত্রী পূর্ণ উত্তেজিত হওয়ার পর তার সঙ্গে মিলিত হোন। আশা করি সমাধান পেয়ে যাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

দ্রুত বীর্যপাত অনেকটাই মানসিক কারণে হয়ে থাকে, সব সময় হাসি-খুশি এবং টেনশন মুক্ত থাকার চেষ্টা করুন।ঠিকমত পুষ্টিকর খাদ্য খান।।যেমন কিসমিস,দুধ,মাখন,কলা, মধু ইত্যাদি।প্রতিদিন কম করে হলেও এক ঘন্টা ব্যায়াম করুন। নিজের উপর আস্তা ফিরিয়ে আনুন, সকাল বিকাল কিছুটা সময় হাঁটার অভ্যাস করুন। বুক ভরে শ্বাস নিন, ঠিক হয়ে যাবে ইনশাল্লাহ। এছাড়া ট্যাবলেট মেলারিল ০.৫ মি. গ্রা. ১টা করে প্রতিদিন খেতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ