আমি কয়েকদিন আগে ল্যাপটপ  কিনেছি। কিনার পর দিনই Avira Antivirus install দিয়েছিলাম। কিন্তু আমার ছোট ভাই unfortunately  এই Antivirus Software টি uninstall করে ফেলেছে। তাই এখন আমি উপায়ন্তর খুজে না পেয়ে Windows  Defender  নামে Windows  এর Bult in Software টি ব্যবহার করছি। এখন এই Windows  Defender  Antivirus টি দ্বারা সম্পূর্ণ ভাবে  ভাইরাস মুক্ত থাকতে পারব? এই Antivirus টি ব্যবহার করা শত্বেও আমার PC এর কোনো ক্ষতি হবে কি? দয়া আমাকে জানান।


Share with your friends
Antivirus সফটওয়্যার এর মধ্যে অনেক গুলো ভাগ রয়েছে যেমন Antivirus, Anti-malware, Behavior-Based Endpoint Security  প্রভৃতি।
উইন্ডোজ ডিফেন্ডার সাধারণ নিরাপত্তাগুলো প্রদান করে। পরিচিত ভাইরাস গুলোকে প্রতিহত করতে পারে। আপনার উচিত ভালো কোন Antivirus software ব্যবহার করা যদি আপনি ডাউনলোড কিংবা থাম্বস্টিক বেশি ব্যবহার করে থাকেন। শুধু ইন্টারনেট সার্ফিং কিংবা অনলাইনে মুভিদেখা হলে উইন্ডোজ ডিফেন্ডারই আপনার জন্য যথেষ্ট। এক্ষেত্রে সব সময় ভাইরাস ডেফিনেশন আপডেট রাখা উচিত।
ধন্যবাদ।
Talk Doctor Online in Bissoy App
PoisaClick

Call

Windows  Defender  Antivirus এন্টিভাইরাস বিল্টইন একটি উইন্ডোজ এ-সংযুক্ত থাকে। এটিও বেশ ভাল। তবে শক্ত পোক্ত ভাবে আপনাকে কম্পিউটারে সিকিউরিটি দিতে হলে এটি ডিজাবল করে অন্য কোন ব্যান্ডের এন্টিভাইরাস ব্যবহার করাটা ভাল হবে। এর মধ্য সবচেয়ে জনপ্রিয় এন্টিভাইরাস ব্যান্ড হলো ইসেট স্মার্ট সিকি্উরিটি। দাম পড়বে প্রায় ৮০০৳

Talk Doctor Online in Bissoy App