আপনি "সিনকারা" নামের ওষুধটি সেবন করতে পারেন। প্রতিদিন ২ বেলা ৩ চামচ করে খাবার গ্রহণের পর সেবন করুন, সাথে নিয়মিত পুষ্টিকর খাবার গ্রহণ এবং দৈনিক অন্তত ৮ ঘন্টা ঘুমান। আশাকরি ৩ মাসের ভিতরেই আপনি ভরাট চেহারার অধিকারী হতে পারবেন।

Talk Doctor Online in Bissoy App

'আলফালফা' নামের সিরাপ টি দিনে ২ বার ২ চামচ সেবন করুন

Talk Doctor Online in Bissoy App

আপনার মত আমার ও একই অবস্থা তবে আমি শাহী ঔষধালয় থেকে একটা রুচির ফাইল খাইছিলাম অনেক উপকার হইছে।।।। পুদিনা ফাইলটি ও উপকার পাওয়া যায়।

Talk Doctor Online in Bissoy App

0 ধন্যবাদ আপনার প্রশ্নের জন্য। আসলে ওষুধ খেয়ে মোটা হওয়া যায় না। যদিও কিছূ ওষুধ আছে সেগুলোর পার্শ্বপ্রতিক্রিয়া একেবারেই ভালো না। এসব ওষুধ দেহের বিভিন্ন ধরনের সমস্যার কারণ হতে পারে। তাই আপনি মোটা হওয়অর জন্য ওষুধ খঅওয়ার চিন্তা মাথা থেকে ঝেড়ে ফেলুন। এর পরিবর্তে খাওয়ার পরিমাণ বাড়ান। প্রতিদিন ৬ বেলার খাবারের রুটিন করুন। মিষ্টি জাতীয় খাবার বেশি খান। এছাড়া প্রতিদিন শারীরিক ব্যায়াম করুন। শারীরিক ব্যায়াম করলে আপনার ক্ষুধা বাড়বে এবং আপনি বেশি করে খাবার গ্রহণ করতে পারবেন। সবচেয়ে বড় কথা মানুষের বয়সের সাথে ওজনটাও এক সময় অ্যাডজাস্ট হয়ে যায়। আপনার বয়স মাত্র ১৮ বছর। এখনই এই বিষয়ে এত চিন্তা না করে একটা সুস্থ জীবন যাপনে যা যা করনীয় তা করুন। আশা করা যায় ভালো ফলাফল পাবেন। বিস্তারিত জানুন নিচের পোস্টটি পড়ে। ধন্যবাদ পার্শ্বপ্রত

Talk Doctor Online in Bissoy App