আমি প্রায় ৫ বছর  হল একটি মেয়েকে ভালবাসি। মেয়েটা আমার দূর সম্পর্কের  খালাত বোন। আমি ক্লাস ৮ থেকে ওকে পছন্দ করি। ও বুঝত। আমাকে বলত কাকে ভালবাসি? আমি না উত্তর  দিলে ও বলত যে আমি এমন  যে কাওকে ভালবাসি কিন্তু বলতে পারি না। শেষ পর্যন্ত   ওকে আমি ভালবাসার কথা বলি ইন্টার পরীক্ষার পরে। আমার কাছ থেকে কথাটা শোনার জন্য ও উঠে পরে লাগায় আমি সব কিছু বলে দেই। কিন্তু প্রোপজ করার পরে ও বলে আমি কি ওর সাথে ফান করছি কি না!   এর পর ওর সাথে কথা চলে ৬ মাস। সম্পর্ক খুব গভীর হয় নি কারন ও আমাকে বলে পারিবারিক সমস্যা হবে তাই। এছারা ও আমার উপর  ওভিমান  ও করত। আমিও করতাম। আমি করলে ও রাগ ভাংগাত। আমার ভালবাসা নিতে না চাইলে কথা বলতাম না।ও তখন কথা বলার জন্য পাগল  হয়ে যেত। বলত আমি কি ওকে ভালবাসি না? গতবার যখন দেখা হল আমি চলে আসলে ও বললল আমার কথা খুব মনে পরে ওর। ওর নাকি কি জানি হয়েছে আমার জন্য। আমার দিকে চেয়ে থাকত। চলে আসতে লাগলে খুব জোর করত। কেমনন কেমন  করত।  ওর খুব সাথে দাঁড়িয়ে ছবি তুলতে গিয়ে সবাই বিষয় টা বুঝে ফেলে। ওকে বকা দেয়। ও আমাকে ফোন করে অনেক কথা বলে। বলে যে আমার জন্য ওর কোন ফিলিংস নাই। ও আমার দিকে যে তাকিয়েছে থাকতে বলেছে এই জন্য আমি যেন মনে না করি ও আমাকে ভালবাসে। ও নাকি আমার সাথে সুধু ফ্রি ভাবে কথা বলেছে। এট কি করে সম্ভব? আগে আমাদের মাঝে কোন কথা হত না প্রোপজ করার আগে। তাহলে ও সুধু সুধু কথা বলল কেন? আমার আর কিছুই ভাল লাগছে না। আমি ভাল একটি ভার্সিটিতে  পরি।  আমি ওকে ভুলতে পারি না যে। কি করব এখন? 


শেয়ার করুন বন্ধুর সাথে

তার পরিবার থেকে হয়তো অনেক বেশী চাপ সৃষ্টি হওয়ায় সে এমন কথা বলতেছে (হয়তো), নাকি সে অন্য কাওকে ভালোবাসে সেটা খোঁজ খবর নিন। যদি সে অন্য কারো সাথে রিলেশন করে থাকে তাহলে আপনি অন্য চিন্তা করুন, আর যদি রিলেশন না থাকে তাহলে সে আপনার হবেই তবে একটু সময় লাগবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

পরিবার থেকে চাপের মুখে পড়লে যেকোন মেয়েই এই ধরনের কথা বলবে।এটাই স্বাভাবিক।আমি আপনার বিষয়টা বিভিন্ন দৃষ্টিকোন থেকে চিন্তা করেছি,,,আর আমার মনে হচ্ছে না যে মেয়েটির অন্য কারো সাথে রিলেশন আছে।এই অবস্থায় আপনার উচিৎ আপাদত তার সাথে কথা বলা,,ম্যাসেজে চ্যাটিং,,দেখা করা এগুলো বন্ধ রাখুন।আপনাদের সম্পর্কের কথাটা যখন ধামাচাপা পড়ে যাবে তখন না আবার শুরু করবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ