পরামর্শ দিলে খুশি হবো
শেয়ার করুন বন্ধুর সাথে
shohanrand1

Call

আমরা সব সময় আমাদের প্রিয়জনের সাথে সময়গুলো সুন্দর আর আনন্দময় করে তুলতে চাই। আর জন্মদিন এমন একটি বিশেষ দিন যে দিনটাকে আমরা সব থেকে বেশী আলাদা আর স্মরণীয় করে রাখতে চাই। এই দিনটিকে স্মরণীয় করে তুলতে আপনি আপনার প্রিয়জনকে ছোট অথচ রোমান্টিক কিছু উপহারদিয়ে অনেক বেশী খুশী করতে পারেন। প্রিয়জনের জন্মদিনের আনন্দ বাড়িয়ে দিতে ৫টি রোমান্টিক উপহার সম্পর্কে চলুন জেনে নিই।

১) একটি ছোট্ট চিরকুটঃ
মেসেজিং আর মেইলের এই যান্ত্রিকতার সময় আপনার প্রিয়জনকে জন্মদিনের উইশ বরং একটি চিরকুটে লিখে জানান। আশা করা যায় এটি আপনার প্রিয়জনের জন্য সুন্দর আর রোমান্টিক একটি উপহার হবে।

২) তার পছন্দের খাবার নিজে বানিয়ে খাওয়ানঃ
কথায় আছে হৃদয় জয় করতে হলে আগে তাকে পেট ভরিয়ে তৃপ্ত করুন। তাই আপনার প্রিয় মানুষটির জন্মদিনের আনন্দ বাড়িয়ে তুলতে নিজ হাতে তার পছন্দের খাবার বানিয়ে খাওয়ান। তাকে অবাক করে দিতে কিছু নতুন ধরণের খাবারও বানাতে পারেন।

৩) ঘুরতে চলে যানঃ
প্রিয়জনের এই বিশেষ দিনটির বিশেষত্ব বাড়াতে দুজনের স্মৃতিবিজড়িত কোথাও ঘুরতে চলে যান, জন্মদিনের উপহারের সাথে সাথে নিজেদের সম্পর্কটাও আরেকটু মধুর হয়ে উঠবে এতে। দেখতে যেতে পারেন রোমান্টিক কোন মুভি।

৪) দুজনের সুন্দর কিছু মুহূর্তের ছবি দিয়ে একটি সিডি বানিয়ে ফেলুনঃ
উপহার হিসেবে তাকে আপনার আর তার কিছু সুন্দর মুহূর্তের ছবি দিয়ে একটি সিডি বানিয়ে দিতে পারেন, সাথে যোগ করতে পারেন তার পছন্দের গানের অংশ বিশেষ বা আপনার নিজের বলা কিছু ভালবাসার উক্তি। এর থেকে ভালো আর রোম্যান্টিক কোন উপহার তাকে বেশী খুশী করতে পারবেনা।

৫) সম্পূর্ণ দিনটা তাকে উৎসর্গ করুনঃ
হোকনা বয়সটা একটু বেশী কিন্তু একটি দিন ছেলেমানুষি করতে কোন বাধা নেই। আপনার প্রিয়জনের এই দিনটিকে আরো স্মরণীয় করে তুলতে দিনের পুরো সময়টা তাকে দিন। তার ইচ্ছেমত সময়টা কাটিয়ে দিন দেখবেন এতে সে যতোটা খুশী হবে তার তুলনা আর অন্য কিছুতে হবেনা। আমাদের জীবনের এই ছোট ছোট মুহূর্ত গুলো চাইলেই আমরা সুন্দর করে সাজিয়ে তুলতে পারি। সময় চলে গেলেও এই স্মৃতিগুলো আমাদের আরো অনেক বছর ভালভাবে বাঁচতে প্রেরণা দেবে।  

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

টেডি বিয়ার হল সবচেয়ে বেস্ট গিফট, এর উপরে কোন বড় গিফটই হতে পারেনা গার্লফ্রেন্ডকে খুশি করার জন্য

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

একটা সুন্দর ফুলের তোড়া দিয়ে তার 

কানের কাছে গিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানান

 এবং নতুন করে ভালোবাসি কথাটা বলুন 

খাঁটি হলে খুব খুশি হবে । 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আসলে এটা মেয়ের মানষিকতার ওপর নির্ভর করে কার কি পছন্দ। তবে বেশির ভাগ মেয়েরাই একটা সুন্দর হাতঘড়ি পছন্দ করে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ