ফেসবুক এ লাইক ও ফলোয়ার বাড়ানো যায় কিভাবে
শেয়ার করুন বন্ধুর সাথে
Risad

Call

যেভাবে লাইকস বা ফলোয়ার বাড়াবেন

১ম পদ্ধতি

এই জন্য আপনাকে মার্কেটিং স্ট্রেটেজি খাটাতে হবে। আপনার ফেসবুক পেইজে সার্কেল বিল্ড করতে হলে প্রথমে চাই কোয়ালিটি সম্পন্ন কন্টেন্ট। আপনার পেজে একটি ভাল মানের এবং রিলেটেড একটি কভার পেজ লাগাতে হবে। কভার পেজ এর গুরুত্ব অনেক লাইকস পেতে। এখন যেটা সবচেয়ে বেশি দরকার সেটা হলো আপনাকে ফ্রেন্ড বাড়াতে হবে বা ফলোয়ার বাড়াতে হবে। ধরুন আপনার ১০০ জন ফ্রেন্ড আছে। আপনি যখন একটি পোস্ট করবেন আপনার পেজে এবং ওয়ালে তখন আপনার ১০০ ফ্রেন্ড এবং ফলোয়ার সেটা দেখতে পাবে। একই সাথে আপনার ফ্রেন্ডদের ফ্রেন্ডসও দেখতে পাবে। যদি আপনার ১০০ জন ফ্রেন্ড এর জন প্রতি ৫০ জন করেও বন্ধু থাকে তাহলে ১০০ জন বন্ধুর মধ্যে ৬০ জন যদি লাইক করে তাহলে পোস্টটি ৬০*৫০=৩০০ জন দেখতে পাবে। এই ৩০০ জন যদি আপনার পোস্ট লাইক করে তাহলে প্রতিনিয়ত আপনি ফেসবুক পেজে লাইক পেতে পারেন। (এই পদ্ধতি হচ্ছে সবচেয়ে কমন এবং চিরাচায়িত পদ্ধতি)

২য় পদ্ধতি

এই পদ্ধতিটা অনেক জটিল এবং খাটুনির। আপনার পেজের রিলেটেড যে সব পেজ আছে ফেসবুকে সেই সব পেজের মধ্যে সবচেয়ে জনপ্রিয় পেজ গুলি আপনাকে খুজে খুজে বেড় করতে হবে । অনেক পেজ ডাইরেক্ট স্ট্যাটাস বা পোস্ট করার স্বাধীনতা দেয়। এই সুযোগে আপনার পেজ লিংক সহ প্রতিটিতে পোস্ট করুন। আর যারা ডাইরেক্ট পোস্ট করার স্বাধীনতা দেয় না সেখানে কমেন্টস এর মাধ্যমে আপনার পেজের লিংক দিয়ে পোস্ট করুন। এই পদ্ধতিতে আপনি কাংখিত লাইকস বা ফলোয়ার পেতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
AbdulHalim

Call

আপনার ফ্রেন্ড লিস্টে যারা আছে তাদের জন্য দরকারি এবং ইনফরমেটিব তথ্য শেয়ার করুন এবং তাদেরকে অনুরোধ করুন শেয়ার করতে৤মাঝে মাঝে বন্ধুদের সারপ্রাইজ দিতে পারেন,আইকিউ টেস্ট করে রিচার্জ গিফট করতে পারেন,আশা করি লাইকার বাড়বে৤

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

এক্টিব বন্ধু নির্বাচন করুন যারা সব সময় ফেইসবুকে থাকে এবং পোষ্ট দেয়, আর সব সময় Just now এ লাইক কমেন্ট করার চেষ্টা করুন, বিভিন্ন Add me grup add me page জয়েন করুন দেখবেন আপনার ফ্রেন্ড ফলোয়ার বাড়বে, আপনিও নিয়মিত ফেইসবুকে এক্টিব থাকুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ