অনলাইনে কোনো সাইটে বা কোনো এপ এ কাজ করে টাকা আয় করতে পারব এরকম কোনো লিংক দিন প্লজ।।আজেবাজে কোনো কিছু সাজেস্ট করবেননা প্লিজ।
শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

আমার কাছে অনলাইনে সব থেকে নির্ভর যোগ্য অনলাইন ওয়েবসাইট হলো bissoy.com।  

এই বিস্ময়ে শুধু ভালো ও মানসম্মত উত্তর দেওয়ার মাধ্যমেই অর্থ (টাকা) পাওয়া যায়।

আমাদের বিস্ময়ের সম্পর্কে জেনে নিন:-

আমাদের এই বিস্ময়  হলো একটি জনপ্রিয় প্রশ্ন উত্তর ওয়েবসাইট।  এখানে মানুষ তার ব্যক্তিগত ও অজানা কোন বিষয়ে জানার জন্য প্রশ্ন করে থাকে। এবং যারা  অবিজ্ঞ তারা যেকোন প্রশ্নের মানসম্মত ও সঠিক বাংলা ভাষায় উত্তর প্রদান করেন। 

এছাড়াও bissoy.com এ প্রশ্ন করার পাশাপাশি  ব্লগ লেখার সুবিধা রয়েছে। মানসম্মত ও সঠিক বাংলা ভাষায় ব্লগ লিখে উপহারসরূপ অর্থ উপার্জন করা যায়। পাশাপাশি যদি কেউ অন্যের প্রশ্নে  বাংলা ভাষায় সঠিক ও মানসম্মত উত্তর প্রদান করে তাহলে উপহারসরূপ অর্থ উপার্জন করা যায়। যেমন :- উত্তর মানসম্মত ও সঠিক  হলে  (চকলেট, কফি,আইস-ক্রিম,বার্গার)  উপহার হিসেবে  দিতে পারে যার সমতুল্য অর্থ (৩,২৫,৫০,৮০টাকা) একাউন্ট এ জমা হবে।

এবং মাস শেষে বুঝে নিন রকেট এর মাধ্যমে নিশ্চিত Mony Received। তাছাড়াও ১১৫ টাকা হলেই,  ১০০ টাকা উত্তলোন করতে পারবেন। 

সুতারং আপনিও এই বিস্ময়ে আপনার জানার মধ্যে সহজ ও যেকোন প্রশ্নের সঠিক ও মানসম্মত উত্তর প্রদান করে জিতে নিন উপহারসরূপ  চকলেট, কফি,আইস-ক্রিম,বার্গার এবং মাস শেষে বুঝে নিন আপনার একাউন্ট এ জমা অর্থ রকেট এর মাধ্যমে বুঝে নিন।

আশা করি বুঝতে পারছেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Waruf

Call

দেখুন অনলাইন মার্কেটপ্লেসে অনেক প্রকার কাজ আছে।

আপনি যদি ভাল ইংলিশ জানেন তবে কন্টেন্ট বা আর্টিকেল রাইটের কাজ করতে পারেন।

ইংলিশ স্পোকেন এ দক্ষ এবং ফাইনান্স হিসাব বিজ্ঞান জানা থাকলে ভার্চুয়াল অফিস হেলপার হিসাবে কাজ করতে পারেন। কম্পিউটার প্রোগ্রাম, ওয়েব ডেভেলপিং জানলে এসব কাজ যেমন ওয়েন সাইট তৈরি, seo, এনালাইজ এর কাজ করতে পারবেন। 

গ্রাফিক্স ডিজাইন জানা থাকলে এ সেকটরে প্রচুর কাজ পাবেন।

এছাড়া মার্কেট প্লেসের বাইরে বিভিন্ন মোবাইল এপ দিয়া ইনকামের কথা যা শোনা যায় তা কার্যকর না। ভিডিও দেখে, এড দেখে সাইন আপ করে, রেফারেল করে ব্যালান্স এ কিছু ডলার দেখা যায় কিন্তু পকেটে আনার মত হয়না, শুধু সময় নষ্ট।

তবে এফিলিয়েট মার্কেটিং করে ইনকাম করা যায়।

আর সবচেয়ে সহজ এই বিস্ময়ে প্রশ্নের সুন্দর সঠিক উত্তর দিয়া ইনকাম করতে পারবেন।

পরিশেষে এটা বলতে চাই যে, কম্পিউটার মোটামুটি চালাতে জানলে হবেনা। মানুষের প্রয়োজন মেটানোর মত সফটওয়্যার এর কাজে দক্ষ হতে হবে তবেই ইনকাম। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ