ভাই আমি মো: টিটু শেখ.আমি ২০১৬ সালে সাইন্স বিভাগ থেকে S.S.C পরিক্ষা দিয়ে ৪.১১ পয়েন্ট পেয়েছি,,আমি জানি আমি অনেক কম পয়েন্ট পেয়েছি,কিন্তু আমি চাই ইন্টারে সাইন্স নিয়ে লেখাপড়া করে ভাল রেজাল্ট করতে,এছারা আমার বাবার অনেক ইচ্ছা যে আমি সাইন্স নিয়ে লেখাপড়া করি! কিন্তু আমি কলেজে এসে দেখলাম আমার মাধ্যমিক স্কুল এর সাইন্স আর কলেজ এর সাইন্স এর মধ্য ১০-১৫% মিল আছে,,,আর পড়াও অনেক কঠিন! আর আমি আসলে সাইন্সের  পদার্থ,রসায়ন আর গনিতে অনেক অনেক কম বুঝি,,,এখন আমি যদি  অনেক পরিশ্রম করে মনযোগ সহকারে লেখাপড়া করি তাহলে কি,,,আমি ঐ উপরের সাবজেক্টস  গুলোতে A+ পাওয়ার মত ছাত্র হতে পারবো? এখন আমি ইন্টার ১ম বর্ষের ছাত্র! আমাকে অবশ্যই বলবেন যে আমি কিভাবে বা কতক্ষন লেখাপড়া করলে আমি একজন ভাল ছাত্র হতে পারবো?

দয়াকরে আনুমানিক কেউ উত্তর দিবেন না! আর যারা মানবিক অথবা কমার্সের ছাত্র তারা এই প্রশ্নের উত্তর দিবেন না! একমাত্র তারাই উত্তর দিবেন,যারা  সাইন্সের ভাল ছাত্র এবং আমার সিনিয়র বড় ভাইয়ারা উত্তর দিয়ে সহযোগিতাসহযোগিতা করলে অনেক অনেক খুশি+উপকৃত হবো!

শেয়ার করুন বন্ধুর সাথে

বাবার স্বপ্নটা কি তাতো বলেনি! যাক ধরে নিলাম গ্রুফের বিষয়ে কিভাবে এ+ পাবেন? নিয়মিত প্রাইভেট পড়ুন,বাসায় এসে তা আয়ত্ত করুন,কিছূ কিছু না বুঝলে পরের দিন স্যারকে জিজ্ঞাসা করে বুঝে নিন! তবে প্রতিদিনের পড়া প্রতিদিন শেষ করুন! কঠোর পরিশ্রম করুন,পরের দিনের জন্য ফেল রাখলে বাবার স্বপ্ন পূরণ হবে না!

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

ভাই চেষ্টা করলে সবি সম্ভব 

মানুষ চেষ্টার ফলে এভারেস্ট পর্যন্ত জয় করে ফেলছে।

আপনি নিয়মিত আপনার কঠিন সাবজেক্ট গুলো বেশি বেশি

করে পড়তে থাকুন।

দেখবেন  ঐ সাবজেক্ট গুলো কত সহজ হয়ে গেছে।

আর কতক্ষণ পড়তে সময় পান সেটা আপনার বিবেগের কাছে

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ