আমি ১২ বছর বয়স থেকে দিন ৩-৪ বার করে হস্তমৈথুন করতাম। দ্বীর্ঘ ৪.৫ বছর করার পর আমার লিঙ্গ আগের থেকে ছোট এবং দুর্বল হয়ে গেছে লক্ষ করি। ভয় পেয়ে হস্তমৈথুন করা আগের থেকে কিছুটা কমিয়ে দিই। কিন্তু এর পর থেকে আমার স্বপ্নদোষ শুরু হয়। ১.৫ বছর ধরে প্রতিটা রাত হয়ে যেত। এখন আমার লিঙ্গ কোন নারী স্পর্শ করলেও উত্তেজিত হয় না। শুধু ঘামিয়ে ঘামিয়ে বীর্য বের হতে। আমার লিঙ্গের দৈর্ঘ্য ৬.৪ ইঞ্চি। প্লিজ কেউ বলেন আমি কিভাবে এই সমস্যা থেকে মুক্তি পাব?
শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

আ পনি এখন বিবাহ করেছেন কিনা তা জানান  নিন ।  তবে আপনার উক্ত সকল সমস্যার জন্য দ্বায়ী মুলত হস্তমৌথুন করা বা পর্নগ্রাফি দেখে হস্তমৌথুন  করা । এসব বাজে কাজ করা থেকে বিরত থাকবেন । পুষ্টিকর খাবার খান । 

আর হ্যা আপনি হস্তমৌথুন ছাড়াছেন কিন্তু এর পর আপনার ঘন ঘন স্বপ্নদোষ হচ্ছে এর কারন মুলত আপনার ধাতুক্ষয় বা ধাতু দূর্বলতা হওয়ার করনে ।তবে আপনি এই সমস্যা থেকে কিভাবে মুক্তি পাবেন তা জানতে আপনি আমার এই উত্তর টি পড়ুন। 

 ঘুমিয়ে ঘুমিয়ে বীর্যপাত করা বন্ধ করতে হবে । আসলে রাতে ছেলে মেয়ে উভয়েরই সেক্সূয়াল হরমোণ বৃদ্ধি পায় যার প্রভাবের কারনে যৌন উত্তেজনা আসে আর সেই উত্তেজনা কন্ট্রলে না রাখতে পেরে হস্তমৈথুন করার স্বাস্থ্যের জন্য ও যৌনতার জন্য অনেক ক্ষতি কর । কাজেই আপনি এসব বাজে কাজ রাতে বা দিনে বা সকালে বা সন্ধায় এসব করাথেকে বিরত থাকবেন। স্বাভাবিক ভাবে জীবন যাপন করুন । আসা করি সুস্থ্য থাকবেন। আর হ্যা বয়স যথেষ্ট হলে এবং সামর্থ থাকলে বিয়ে করুন।

আসা করি বুঝতে পারছেন।  

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ