ওয়ালাইকুম-অস-সালম। শাকিল তোমার এই রোগটার বা বদ অভ্যাসটির নাম হচ্ছে- হস্ত মৈথুন। আর এই বদ অভ্যাসটি দূর করার প্রধান উপায় হচ্ছে পাঁচ ওয়াক্ত নামাজ পড়া এবং পাক-পবিত্র থাকা। প্রথমত, ব্লু-ফ্লিম না দেখা। কারন, ব্লু-ফ্লিম হস্ত মৈথুনের হাতিয়ার। দ্বিতীয়ত, একাকি না থাকা। কারন, একাকি থাকা মানুষেরর মনে বিভিন্ন কু-মন্ত্র জন্মে। তৃতীয়ত, যখনি মনে বদ-অভ্যাসটি চলে আসবে বা ইচ্ছা জাগবে তখনকোথাও হাটতে যাবা বা উপস্থিত কারও সাথে গল্প করা। অতএব, আপনি উপরিউক্ত নিয়মগুলো যথাযত ভাবে পালন করলে বদ অভ্যাস থেকে অতি দ্রুত পরিত্রাণ পাবে এবং আপনার চেহেরা উজ্জল হতে থাকবে ইনশাল্লাহ।।

Talk Doctor Online in Bissoy App
Call

বদ অভ্যাস বাদ দিন ঔষুধ হিসাবে হোমিও ডাক্তারের পরামর্শ অনুযায়ী "Chaina officinalis" খাবেন |

Talk Doctor Online in Bissoy App
Call

অভ্যাসটি দূর করার প্রধান উপায় হচ্ছে পাঁচ ওয়াক্ত নামাজ পড়া এবং পাক- পবিত্র থাকা। প্রথমত, ব্লু-ফ্লিম না দেখা। কারন, ব্লু-ফ্লিম হস্ত মৈথুনের হাতিয়ার।তাই এইসব কাজ করলে আপ্নি হস্তমোইথন হতে দুরে থাকবেন। ।

Talk Doctor Online in Bissoy App
farobi

Call

হস্তমৈতুন একটা লজ্জার বিষয়, শারিরিক অবনতির বিষয় তাই ধর্মীয় দৃষ্টিকোণ থেকে এটা একটা বড় পাপ, মহানবী করিম দ. বলেছেন যারা হস্তমৈতুন করবে তাদের হাত হাশরের ময়দানে মহিলাদের মত গর্ভবতী হয়ে উঠবে মনে হবে যেন সেটা গর্ভবতী মহিলার পেট হাদিসে উল্লেখ আছে যে হাশরের ময়দানে তার যৌবনে দেয়া বির্যের প্রতিটি ফোটার হিসেব নিবে যতক্ষণ পর্যন্ত একটা একটা ফোটার হিসেব দিতে পারবেনা ততক্ষন পর্যন্ত বিচারের ময়দান থেকে এক কদমও সামনে যেতে দেয়া হবেনা সুতরাং এটাকে পরিহার করার একমাত্র উপায় হচ্ছে ধর্মীয় অনুশাসন অক্ষরে অক্ষরে মেনে চলা এমনকি এর আগে চরিত্রবান হওয়ার জন্য প্রচুর পরিমানে ধর্মীয় বই পস্তুক ইসলামি ব্যক্তিদের কথাবার্তা শুনা, বিভিন্ন পীর মশায়েখের সাক্ষাতে ধন্য হওয়া ইত্যাদি আপনাকে উক্ত খারাপ অভ্যাস থেকে রেহাই দিতে পারে,

Talk Doctor Online in Bissoy App