পেপাল একাউন্ট খুলতে কি টাকা লাগে???

আমি এইচ.এস.সি ১ম বর্ষের ছাত্র।

আমকর ল্যাপটপ আছে এবং হাত খরচের টাকা ইনকাম করতে চাই! সবচেয়ে সহজে অনলাইনে ক্যামনে কিছু টাকা ইনকাম করা যায়?? আমি ফেসবুক চালাতে পারি ভালোই কিন্তু অনলাইনের কোনো কাজ শিখিনাই!

অগ্রিম ধন্যবাদ


Share with your friends

পেপাল একাউন্ট খুলতে টাকা লাগে না। তবে দু:খের বিষয় এই যে বাংলাদেশে পেপাল সাপোর্ট করে না। এজন্য আপনি কারো সাহায্য নিতে পারেন যারা আমেরিকায় থাকে। অনেকে ভুয়া কাগজ দিয়ে পেপাল একাউন্ট করে তবে সেটা ভেরিফাইড না। অনেক প্রফেশনাল ফ্রিল্যানসার আছে যারা বিভিন্ন কৌশল অবলম্বন করে পেপাল ভেরিফাইড করে। তবে সেটা সাধারণ লোকের পক্ষে সম্ভব না। আপনি neobux, clixsense, paidverts ইত্যাদি সাইটে এড বা বিজ্ঞাপন দেখে সামান্য আয় করতে পারবেন। এজন্য আপনাকে আগে এসব সাইটে একাউন্ট খুলতে হবে। তারপর লগিন করার পর ভিউ এড ক্লিক করলে বিভিন্ন এড দেখতে পাবেন। এগুলোতে ক্লিক করতে হবে একটা একটা করে। এতে আপনার একাউন্টে কিছু ডলার জমা হবে। নির্দিষ্ট পরিমান ডলার জমা হলে আপনি পেইজা বা পেপাল এর মাধ্যমে তুলতে পারবেন। বিস্তারিত তথ্য ওয়েব সাইটের FAQ পেজে পাবেন।

Talk Doctor Online in Bissoy App

১. পেপাল একাউন্ট খুলতে কোনো টাকা লাগে না। পেপাল একাউন্ট খুলতে বিস্ময়ের এই উত্তরটা দেখুন: http://ans.bissoy.com/460782/ ২. অনলাইনে আয় করতে হলে প্রথমে কাজ শিখতে হবে। ৩. বর্তমানে আউটসোর্সিংয়ে সবচেয়ে বেশি ডিমান্ড হল ওয়েব ডিজাইন, ওয়েব ডেভলপমেন্ট, এসইও, গ্রাফিক্স ডিজাইন ইত্যাদি। আপনি আগে এগুলোর যে কোনো একটি ভালোভাবে শিখুন। এরপর কাজে নামুন। ৪. পর্যাপ্ত জ্ঞান নিয়ে কাজে নামলে আপনি সহজেই ইনকাম করতে পারবেন। এজন্য অনেকদিন ধৈর্য ধরা লাগতে পারে। অনলাইনে আয় করতে হলে ধৈর্য বিষয়টা জরুরি। ... আগে কাজ শিখুন, পরে মাঠে নামুন। শুভকামনা।

Talk Doctor Online in Bissoy App