user-avatar

TanjimBilla

◯ TanjimBilla

দেড় বছরের ছেলে বাচ্ছার কমড়ের বাম সাইটে ফূড়ার মতো দেখা দিছে প্রায় 13 দিন কিন্তু পাকছেনা,সাধারণ ফূড়ার চেয়ে অনেক বড় আকারে চারপাশে অনেক শক্ত মাঝখানটা একটু নরম কিন্তু সাধারণ ফূরার মতো কোন মুখ নেই,তেমন কোন বেশি যন্ত্রণা করেনা বাচ্ছা,কিন্তু ঐ যায়গায় কোন কিছুর স্পর্শে ব্যাথা পায়.....এমতাবস্হায় কি করতে পারি পরামর্শ চাচ্ছি.  ।

অগ্রিম ধন্যবাদ.......

আমার বয়স ২১ বছর।

আমার ঘুমের মধ্যে হস্তমৈথুন হয়ে যেতো,এবং আমি সেটা টের না পাওয়ার কারণে প্রস্রাবের রাস্তায় হয়তো বীর্য থেকে যেতো।এবং এ থেকে হয়তো আমার প্রস্রাব দুই নলে হয়। আমি ডাক্টার এর কাছে গেলে ডাক্তার আমায় ALFUMAX ER 10 Mg তিন মাস খেতে বললো। এমতাবস্থায় এই ট্যাবলেট খাএয়া কতটা যুক্তিযুক্ত কিংবা আমি এই সমস্যার জন্য কি খেতে পারি।  সমস্যাটা প্রায় এক বছর যাবত।  

আমার বয়স ২১ বছর।

সমস্যাটা অনেকদিন যাবৎ, আমার ঘুমের মধ্যে হস্তমৈথুন হয়ে যায়। এবং হস্তমৈথুন হওয়ার পরও আমি টের পেতাম না, কিন্তু ঘুমের ঘোরেই বুঝতে পারতাম এমনটা হচ্ছে,কিন্তু এটার উপর আমার কোন নিয়ন্ত্রন নেই। ডাক্তার এর কাছে গেলে ডাক্তার Amit 10mg tablet  তিন মাস খেতে বললো,কিন্তু তিন মাস যাবৎ এই ট্যাবলেট খেয়ে কোন উপকার পাচ্ছিনা।  আমি ভাল কিছু খেলেই যেমন ফল -মূল কিংবা পুষ্টিকর যেকোন খাবার খেলেই সেদিন রাতে এমনটা হবেই।আমার এই পর্যন্ত অনেক বীর্য ক্ষয় হয়েছে,আমি জানি আমার বীর্য ঘাটতি রয়েছে অনেক কিন্তু আমি এটা পূরনের জন্য কোন কিছু খেলেই হস্তমৈথুন হয়ে যায়। এবং এ থেকে আমার আরেকটা সমস্যা দেখা দিয়েছে সেটা হলো প্রশ্রাব করলে দুই নলে প্রস্রাব হয়,ছিটে ছিটে এলোমেলোভাবে প্রস্রাব পড়ে।  ইউরিলোজি ডাক্তার আমায় Alfumax ER 10mg tablet খেতে বললো এক মাস।

এমতাবস্থায় আমি কি করবো পরামর্শ চাচ্ছি।

বিএড এ ভর্তি?

TanjimBilla
Aug 3, 12:42 PM
ময়মনসিংহ বিভাগে কোথায় কোথায় বিএড  ডিগ্রিতে ভর্তি হওয়া যায় ?
আমার viewsonic প্রজেক্টর টা অন হয়ে দুই মিনিট পর অটোমেটিক প্রজেক্টর এর আলো চলে যায়, এবং প্রজেক্টরের ভিতরে ফ্যান গুলো জোরে ঘুরতে থাকে,তারপর আবার অফ করে অন করলে আবার ও দুই মিনিট পরপরই অফ হয়ে যায়,সমস্যাটা গতকাল সকাল থেকে হঠাৎ করে,এমতাবস্থায় আমি কি করতে পারি  .

আমার খুব কাছের  একটা বন্ধু অশ্লীলতায় জড়িয়ে, প্রতি রাতে দিনে সময় পেলেই পর্ণ ভিডিও দেখতো,প্রায়  দীর্ঘদিন যাবৎ 3 থেকে চার বছর যাবৎ এই সমস্যা একটা সময় ত্যাগ করতে চাইলেও পারেনি, কারন তার অভ্যাসে মিশে গেছে এটা।   এখন সে এইগুলো থেকে দূরে কিন্তু তার মধ্যে যৌন চাহিদাটা কমে গেছে,তার অনেক ভয় করে বিয়ের পর কোন সমস্যা হবে কিনা,কারণ তার উওেজনা একেবারেই কম ।

এমতাবস্থায় তার কি করনীয় এটা সমাধার করতে কোন ব্যবস্থা আছে কি?