Shuvocrs

Shuvocrs

Shuvocrs

About Shuvocrs

Experience and Highlight
Unspecified
Work Experiences
Skills
Language
Trainings
Education
Social Profile
Add social profile
প্রশ্ন-উত্তর সমূহ 19.72k বার দেখা হয়েছে এই মাসে 2.87k বার
4 টি প্রশ্ন দেখা হয়েছে 2.77k বার
12 টি উত্তর দেখা হয়েছে 16.95k বার
0 টি ব্লগ
0 টি মন্তব্য
টাইমলাইন
সত্য কখনো চাপা থাকেনা।আর আপনি যদি টাকাটা দিয়ে দেন তাহলে সে আপনার সততার প্রতি খুশি হবে।এবং আপনি ওই কফিলের কাছে অনেক বিশ্বাসযোগ্য হয়ে উঠবেন।আর টাকা তো অনেক কামাতে পারবেন কিন্তু বিশ্বাসযোগ্যতা অর্জন করতে পারলে আপনারই লাভ।তো বিবেক আপনার।
বিয়ের বয়সের ব্যবধান সর্বোচ্চ ৮-১০ বছর হওয়া পর্যন্ত ভালো।কারন তাহলে আপনার স্ত্রী আর সন্তানের বয়স অনুযায়ী আপনার বয়সের ভারসাম্য বজায় থাকবে।তা না হলে আপনি যখন সন্তানের পিতা হবেন তখন আপনার সন্তানের বিয়ের বয়স হতে হতে আপনি বুড়ো হয়ে যাবেন।তাতে আপনারই ক্ষতি।আপনি নাতি নাতনীর মুখ দেখতে পারবেন কিনা সন্দেহ।কারন এখন মানুষের গড় আয়ু ৫৮-৬০ বছর।বাকীটা আল্লাহর হাতে। 
অনলাইনে ভোটার আইডি কার্ড দেখতে হলে প্রথমে আপনি ভোটার আইডি কার্ড করার সময় যেই স্লিপটি পেয়েছেন সেটি দিয়ে দেখতে পারবেন।জন্ম নিবন্ধনের নাম্বারের সাথে ভোটার আইডি কার্ডের নাম্বারের কোনো মিল নেই।
বর্তমানে টপ লেভেলে আছে  Sony Bravia,LG,Samsung,Panasonic etc..তবে  আমার মামা  Sony Bravia 32"  LED TV ব্যবহার করছে।এই পর্যন্ত কোনো সমস্যা পায়নি।শুধু এর সাউন্ড একটু কম।আর নাহলে এর কোয়ালিটি খুবই ভালো।
বর্তমানে  TP link is World's Best Router খেতাব পেয়েছে।তবে আরও কিছু দামী এবং ভালো মানের রাউটার আছে যেমন  Asus,Xiaomi,Netgear etc.আর আমি এখন বর্তমানে  Asus RT-N10E এক এন্টেনার রাউটার ব্যবহার করছি।খুবই ভালো সার্ভিস।তাছাড়া অনেক বজ্রপাতেও রাউটার চালু ছিলো।আল্লাহর রহমতে এখনো কিছু হয়নি।শুধু একবার  Power Adapter বাদ হয়ে গিয়েছিলো।তারপর ১৮০ টাকা দিয়ে একটা কিনে এখন চালাচ্ছি।ভালোই চলছে।
যারা আমেরিকায় চাকরি করার ভিসা নিয়ে কিংবা পড়াশোনার জন্য যায় তারা যদি আমেরিকায় বাড়ি কিনে তাহলে তারা কি সে দেশের নাগরিকত্ব পাবে? কিংবা যদি আমেরিকার কোনো নাগরিককে বিবাহ করা হয় তাহলে সে দেশের নাগরিকত্ব পাওয়া যাবে? আর গেলে সহজ উপায় কি?
আমি গ্লাস টেকনোলজিতে ডিপ্লোমা করার পর পরই কি আমেরিকাতে চাকরির জন্য যেতে পারবো?নাকি বিএসসি কমপ্লিট করা লাগবে?তাছাড়া আমি যদি ওয়েব ডিজাইন নিয়ে চাকরি করতে চাই তাহলে কি আমেরিকাতে চাকরি পাওয়া যাবে? 
আমার মামা আমেরিকায় স্থায়ী হলে কি আমিও আমেরিকায় যেতে পারবো? আর ওখানে গিয়ে চাকরি করা যাবে?