user-avatar

Sayem33

◯ Sayem33

Sayem33 এর সম্পর্কে
যোগ্যতা ও হাইলাইট
পুরুষ
Unspecified
Unspecified
প্রশ্ন-উত্তর সমূহ 2.43k বার দেখা হয়েছে এই মাসে 390 বার

কোন ব্যক্তিকে কেন্দ্র করে আল্লাহর কাছে অসীলা কামনা করা কেমন? বিস্তারিত জানতে চাই?

হস্তমৈথুনের ফলে শরীর থেকে স্পার্ম বেরিয়ে যাওয়ার পরপরই শরীরে টেসটোস্টেরন হরমোনের এক ধাক্কায় অনেকটা মাত্রা কমে যায় ৷ এই হরমোনই হজম ও পেশির জোর বাড়াতে সাহায্য করে ৷ ঘনঘন হস্তমৈথুনের ফলে টেসটোস্টেরনের ওপর প্রভাব পড়ে ৷ ফলে হজম ক্ষমতা কমে ৷ পেশি দুর্বল হয় ৷ শরীরে সবসময় থাকে ঝিমঝিম ভাব ৷ তাই তো খুব বেশি হস্তমৈথুন কোনভাবে কাঙ্খিত নয় ৷ 



খুব ছোট বয়স থেকে হস্তমৈথুনের অভ্যাস তৈরি হলে শরীরে টোসটোস্টেরনের মাত্রা কম তৈরি হতে থাকে ৷ এই হরমোন শরীরে কমতে থাকলে স্পার্ম কম তৈরি হতে থাকে ৷ বেশি হস্তমৈথুনের ফলে সন্তান জন্ম দেওয়ার ক্ষমতা কমতে পারে বলেই জানিয়েছেন চিকিৎসকরা ৷ কোনভাবেই সন্তান জন্ম দেওয়ার ক্ষেত্রে আপনার শরীর সাড়া দিতে পারবেন না ৷ 



এছাড়াও নিয়মিত হস্তমৈথুনের ফলে আপনার চিন্তায় প্রভাব পড়ে ৷ দিনরাত শরীর নিয়েই চিন্তার ফলে কাজে মন হারাবেন ৷ এই অভ্যাস থেকে নিজেকে মুক্তি দিতে ভালো বন্ধুবান্ধবদের সঙ্গে বেশি মিশতে বলা হচ্ছে ৷ বলা হচ্ছে শরীরচর্চায় মন দিতে ৷ এছাড়াও প্রচুর পরিমাণ জল খাওয়ার পরামর্শও দেওয়া হচ্ছে ৷ 


যদি কোনভাবে পর্নোগ্রাফিতে আসক্ত হয়ে পড়েন তাহলে খুব তাড়াতাড়ি এই অভ্যাস দূর করুন ৷ না হলে শুধু সেক্স লাইফ নয়, বাচ্ছা জন্ম দিতেও সমস্যায় পড়বেন ৷ বিশেষ কিছু ওষুধ রয়েছে যা খেলেও ঘনঘন হস্তমৈথুনের বদভ্যাস থেকে মুক্তি পেতে পারেন ৷

হার্ট বিট বেড়ে যাওয়ার কারণটি অনুসন্ধান করে তা দূর করাই হলো চিকিৎসা। যেমন হাইপোগ্লাইসেমিয়ায় দ্রুত চিনির শরবত খেলেই ঠিক হয়ে যায়। ওষুধের পার্শ্বপ্রতিক্রিয়া হলে তা বন্ধ করা যায় কি না দেখতে হবে। জ্বর বা রক্তশূন্যতা সেরে গেলে হার্ট বিট নিয়মিত হয়ে যায়। তবে এ ধরনের কোনো কারণ না থাকলে পরীক্ষা–নিরীক্ষার দরকার পড়তে পারে। অনেক সময় অতিদ্রুত হার্ট বিট থেকে রোগী অচেতন হয়ে পড়তে পারে, স্ট্রোক হতে পারে। তাই হার্ট বিট দ্রুত বা অনিয়মিত মনে হলে চিকিৎসকের শরণাপন্ন হতে হবে।আর আপনাকে হস্তমৈথুনের অভ্যাস অবশ্যই বর্জন করতে হবে।

স্বপ্নদোষগুলি হ'ল যখন কোনও ব্যক্তি স্বপ্নের কারণে ঘুমন্ত অবস্থায় অনিচ্ছাকৃতভাবে orgasms হয়, যা প্রেমমূলক বা নাও হতে পারে।


এগুলিকে স্বপ্নদোষ বলা হয় কারণ কোনও পুরুষ যখন এই ধরণের স্বপ্ন দেখেন তখন সে ভেজা পোশাক বা বিছানায় জেগে উঠতে পারে। এর কারণ বীর্য, শুক্রাণুযুক্ত তরল বীর্যপাতের সময় নির্গত হয়।



যাইহোক, একই শব্দটি যখন কোনও মহিলার ঘুমের সময় অর্গাজম করে তা বোঝাতেও ব্যবহৃত হয়।


ঘুমের সময় হস্তমৈথুনের কারণে ভেজা স্বপ্ন হয় না; এগুলি কোনও ম্যানুয়াল উদ্দীপনা ছাড়াই ঘটে।


গবেষণায় দেখা গেছে, গড়ে ৮ শতাংশ স্বপ্নের কিছু যৌন সামগ্রী থাকে, একই সমীক্ষায়, পুরুষ এবং মহিলা উভয়েরই যৌনউত্তেজক স্বপ্নের প্রায় 4 শতাংশে একটি প্রচণ্ড উত্তেজনা রয়েছে বলে জানা গেছে।


স্বপ্নদোষ প্রতিরোধের কোনও প্রমাণিত উপায় না থাকলেও কিছু কৌশল রয়েছে যা সেগুলি হ্রাস করতে পারে। যাইহোক, এই পদ্ধতিগুলি কোনও ফলাফলের গ্যারান্টি দেয় না।


যদি স্বপ্নদোষ একজন ব্যক্তিকে বিব্রত বা অস্বস্তি করে তোলে বা তারা তাদের জীবনে নেতিবাচকভাবে প্রভাব ফেলছে তবে স্বপ্নদোষগুলি হ্রাস বা নির্মূল করার জন্য নিম্নলিখিত পদ্ধতিগুলি সহায়তা করতে পারে:


১ . হস্তমৈথুন করা বা আরও ঘন ঘন সহবাস করা


২. বিছানার আগে শিথিলকরণের কৌশলগুলি ধ্যান করা বা অনুশীলন করা


৩. স্বপ্ন সম্পর্কে একজন মনোবিজ্ঞানী বা পরামর্শদাতার সাথে কথা বলা


৪. স্বপ্নদোষের অভিজ্ঞতা অর্জনকারী ব্যক্তির জানা দরকার যে এটি একটি সম্পূর্ণ প্রাকৃতিক ঘটনা এবং ঘুমের সময় ক্লাইম্যাক্সিং একটি অনৈচ্ছিক প্রতিক্রিয়া যা প্রতিরোধ করা যায় না।


৫. স্বপ্নদোষ দেখা কোনও লক্ষণ নয় যে কোনও ব্যক্তির পর্যাপ্ত যৌনতা হচ্ছে না বা তারা তাদের যৌন সঙ্গীর সাথে অসন্তুষ্ট হয়।


যৌবনে নিয়মিত স্বপ্নদোষের অভিজ্ঞতা অর্জনকারী ব্যক্তির নিজের অংশীদারের সাথে তাদের অভিজ্ঞতা সম্পর্কে কথা বলার জন্য খোলামেলা এবং স্বাচ্ছন্দ্যযুক্ত হওয়া উচিত। এটি উদ্বেগ এবং কোনও ব্যক্তি যে কোনও বিব্রত বোধ করতে পারে তা হ্রাস করতে পারে।

How to be successful in life?

Sayem33
Jul 24, 11:22 AM

To be successful in life first you have to believe in Allah.Then do your all works properly and attentively.