user-avatar

BisnuRay

BisnuRay

BisnuRay এর সম্পর্কে
যোগ্যতা ও হাইলাইট
পুরুষ
Unspecified
Unspecified
প্রশ্ন-উত্তর সমূহ 239.83k বার দেখা হয়েছে এই মাসে 17.54k বার
জিজ্ঞাসা করেছেন 56 টি প্রশ্ন দেখা হয়েছে 17.50k বার
দিয়েছেন 637 টি উত্তর দেখা হয়েছে 222.33k বার
0 টি ব্লগ
0 টি মন্তব্য
আপনি Dove শ্যাম্পু ব্যবহার করতে পারেন কারন এটি ক্যারেটিন সমৃদ্ধ যা চুলকে শক্ত ও মজবুত রাখে ।
আপনি এই সাইটে Trickbd পোষ্ট করার মাধ্যমে ইনকাম করতে পারবেন ৫০০ টাকা হলে বিকাশ বা রকেটে পেমেন্ট নিতে পারবেন ।
এসব সাইটের এডমিনরা আয় করে বিভিন্ন সাইটের বিজ্ঞাপন দিয়ে তারা যে সাইটের এড দেয় সেই সাইটের এডমিনের কাছ থেকে তারা টাকা নিয়ে থাকেন ।
Android, Iso Apps Devlopement , Web Devlopement এই কাজ গুলো কঠিন তাই এই কাজে টাকা বেশি পাওয়া যায় ।
ব্লগার সাইটে পোষ্ট করে এড বসিয়ে ইনকাম করা যায় ।
আপনি এই সাইটে পোষ্ট করার মাধ্যমে ইনকাম করতে পারবেন Trickbd
মুক্ত পেশার নাম হচ্ছে আউটসোর্সিং বা ফ্রিল্যান্সিং । অর্থাৎ স্বাধীন বা মুক্ত ভাবে বা অন্যের চাপ ছাড়া স্বাধীন ভাবে কাজ করে আয় করার নাম হচ্ছে আউটসোর্সিং । আরো সহজ ভাবে বলতে গেলে বলা যায় যে ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন প্রতিষ্ঠানের বিভিন্ন কাজ করিয়ে নেয়ার নাম হচ্ছে আউটসোর্সিং। আর যারা এই আউটসোর্সিং এর কাজ করে থাকে তাদের কে বলা হয় ফ্রিল্যান্সার। কিভাবে আউটসোর্সিং করতে হয়? যেহেতু,আউটসোর্সিং ইন্টারনেটের মাধ্যমে করতে হয়।তাই অনলাইনে বিভিন্ন মার্কেট প্লেস রয়েছে। যেখানে বিভিন্ন প্রতিষ্ঠান তাদের প্রয়োজন অনুযায়ি বিভিন্ন কাজ এই সব মার্কেট প্লেসে দিয়ে থাকে। আর এই কাজ গুলো ফ্রিল্যান্সাররা প্রতিষ্ঠানের নিয়ম বা শর্ত অনুযায়ী করে দিয়ে আয় করে থাকেন । ফ্রিল্যান্সারের কাজ গুলো কি? যেহেতু,আউটসোর্সিং ইন্টারনেটের মাধ্যমে করতে হয় । তাই বিভিন্ন অনলাইন মার্কেটপ্লেস প্রতিষ্ঠিত হয়েছে । এই অনলাইন মার্কেট প্লেসে কাজ গুলো বিভিন্ন ভাগে ভাগ করা থাকে । যেমন ওয়েব ডেভেলপমেন্ট, সফটওয়্যার ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইন, ডিজাইন ও মাল্টিমিডিয়া, বিক্রয় ও বিপণন, ব্যবসাসেবা ইত্যাদি । আর এই সকল কাজ গুলো ইন্টারনেটের মাধ্যমে যে প্রতিষ্ঠান কাজ গুলো আপনাকে দিবে তা করে দিতে পারলেই অনলাইনে আয় করা সম্ভব ।
ভাই ব্লগ সাইটে কমপক্ষে ১৫০ ওয়াডের পোষ্ট করতে হয়, এমন পোষ্ট করতে হবে যে যাতে ভিজিটর পোষ্ট দেখে শান্তি পায় , ছোট পোষ্ট করলে সাইটে ভিজিটর কমে যাবে যার দরুন এডসেন্স পাওয়া কঠিন হয়ে যাবে তবে অন্য এড বসানো যাবে ।
আপনি বিশস্ত অনলাইন ট্রেনিং সেন্টার Itbari সাইটের পেইড ভিডিও কিনে বা পেইড ডিভিডি কিনে শিখতে পারেন ।
আপনি অনলাইন ট্রেনিং সাইট Itbari এর পেইড ভিডি বা ডিভিডি কিনে শিখতে পারেন ।