user-avatar

Masum Al-Akil

◯ AlAkil

AlAkil এর সম্পর্কে
I am a studant.
যোগ্যতা ও হাইলাইট
পুরুষ
অবিবাহিত
ইসলাম
প্রশ্ন-উত্তর সমূহ 37.19k বার দেখা হয়েছে এই মাসে 11.26k বার
ভিপিএন কানেকশন দেয়ার সময় কি এম্বি লাগে? 
ওয়াল্টন দেশি ব্যান্ড হওয়ায় আমার কাছে সুবিধার নয়। কারন তাদের নিজস্ব চিপ উৎপাদনের কারখানা নেই।তারা চায়না থেকে বিভিন্ন পার্টস আমদানি করে পন্য তৈরি করে। যার ফলে দেখা যায় তাদের পন্য লাস্টিং কম হয়। তারা বেশি লাভের আশায় কম দামের মাল ব্যবহার করে। তাই আমার মতে না নেওয়াই ভাল।
ঈমানদার নারীদেরকে বলুন, তারা যেন তাদের দৃষ্টিকে নত রাখে এবং তাদের যৌন অঙ্গের হেফাযত করে। তারা যেন যা সাধারণতঃ প্রকাশমান, তা ছাড়া তাদের সৌন্দর্য প্রদর্শন না করে এবং তারা যেন তাদের মাথার ওড়না বক্ষ দেশে ফেলে রাখে এবং তারা যেন তাদের স্বামী, পিতা, শ্বশুর, পুত্র, স্বামীর পুত্র, ভ্রাতা, ভ্রাতুস্পুত্র, ভগ্নিপুত্র, স্ত্রীলোক অধিকারভুক্ত বাঁদী, যৌনকামনামুক্ত পুরুষ, ও বালক, যারা নারীদের গোপন অঙ্গ সম্পর্কে অজ্ঞ, তাদের ব্যতীত কারো আছে তাদের সৌন্দর্য প্রকাশ না করে, তারা যেন তাদের গোপন সাজ-সজ্জা প্রকাশ করার জন্য জোরে পদচারণা না করে। মুমিনগণ, তোমরা সবাই আল্লাহর সামনে তওবা কর, যাতে তোমরা সফলকাম হও। আন নুর আয়াত ৩১
আমি ফোন দিয়েছিলাম। তারা বলল মার্চের দিকে
Guys শব্দের উচ্চারণ হবে গাইস.
কার ডাউট থাকলে text to speech থেকে শুনে নিবেন।
জাভা স্ক্রিপ্ট একটি প্রোগ্রামিং ভাষা। বিভিন্ন ওয়েবসাইট তৈরিতে ব্যবহার করা হয়।
গুগল ক্রোম একটি ব্রাউজার। তাই এখানে জাভা স্ক্রিপ্ট আসে।
জি। মলদ্বারে লোম হওয়া স্বাভাবিক ব্যপার। এটা সবারই হয়।
মৃত্যুর পরবর্তী জীবন সম্পর্কে বিশ্বাস করার আগে আপনাকে বুঝতে ও জানতে হবে, এই মৃত্যুর পরের জীবন কে ঘটাবেন? নিশ্চয়ই আল্লাহ ঘটাবেন। এখন প্রশ্ন আসতে পারে আল্লাহ যে আছেন তার প্রমাণ কি ? (নাআউজুবিল্লাহ) আল্লাহ আছেন কিনা তা বুঝার জন্য কুরআন খুলে দেখুন - সেখানে আল্লাহ সেই কবেই বলে দিয়েছে, •প্রত্যেক গ্রহ তার নিজ কক্ষপথে প্রদক্ষিণ করে •কিভাবে পানি চক্র সংগঠিত হয় কোন কাজে ক্ষতি আছে • কোন কাজে লাভ আছে। ভাবুন তো এসব কি সেই যুগে কোনো মানুষের পক্ষে বলা সম্ভব ছিল? যখন বিজ্ঞান অনেক দুর্বল ছিল তখন কিভাবে এগুলা জানা সম্ভব? নিশ্চয়ই এমন কেউ আছে যিনি সকল কিছু জানেন! তিঁনি কে তা পবিত্র কুরআনেই বলে দেওয়া আছে। যেহেতু আল্লাহ আছে প্রমানিত হয়েছে আর তার কিতাবও সত্য তাও প্রমাণিত হয়েছে। সেহেতু তিনি যে আবার জীবিত করতে পারেন এতে বিশ্বাস না করার সুযোগ নেই।
আপনার সামনে যদি ১ টি জন্মদিনের কেন রেখে বলা হয়, "এই কেক টি নিজে নিজে তৈরি হয়েছে "। আপনি কি এই কথা বিশ্বাস করবেন? নিশ্চয়ই আপনি উত্তরে না বলবেন। এত টুকু একটা জিনিস বিশ্বাস করতে পারছেন না নিজে নিজে সৃষ্টি হয়েছে। তাহলে কিভাবে বিশ্বাস করেন এই মহা বিশ্ব আপনা আপনি সৃষ্টি হয়েছে।কোনো বিবেকবান ব্যক্তি এই কথা কখনই বলতে পারে না। আপনি নিজেকে লক্ষ করুন ত, আপনি কিভাবে হাটছেন, কিভাবে কথা বলছেন, কিভাবে জন্ম নিলেন ইত্যাদি ইত্যাদি। এসব ভাবলেই সব বুঝে যাবেন৷ তবে বিজ্ঞানীরা যে তথ্য দিয়েছে মহাবিশ্ব সৃষ্টি হওয়ার, তা সঠিক হলে হতেও পারে। তাই বলে এই নয় মহা বিশ্ব আপনা আপনি সৃষ্টি হয়েছে।কারন আল্লাহ প্রতিটি জিনিস কোনা না কোনো প্রক্রিয়ার মাধ্যমে সৃষ্টি করেন। যাতে বান্দা তা নিয়ে গবেষণা করে ইমান বৃদ্ধি করবে পারে। আশা করি আল্লাহ আপনাকে বুঝার তউফিক দান করবেন। আমিন
★ কারন
• আপনার ফোন মেমরি ফুল হয়ে গেলে বা ফুল হওয়ার কাছাকাছি অবস্থায় গেলে মোবাইল হ্যাং হয়।
• তাছাড়া র‍্যাম কম হলে & বড় এপ ইউজ করার সময় মোবাইল হ্যাং হয়।
★ করনীয়
• ফোন মেমরি যত সম্ভব ফাকা রাখবেন।
• অপ্রয়োজনীয় এপ আনস্টল করে দিবেন
• ক্যাশ ক্লিয়ার করবেন কিছু দিন পর পর।
এটা সাইট থেকে আসছে।। সেখানে ক্লিক করবেন না।। করলে আপনার ফোনে ভাইরাস ঢুকে যাবে। আপনার ফোনের chrome browser এর ডাটা ক্লিয়ার করুন। তাহলেই এটা চলে যাবে।