আমি আমার নাম প্রকাশে ইচ্ছুক নই কারন আমার নাম দেখলে অনেকেই আমাকে চিনবে।



আমার বাসা নারায়নগঞ্জ। আমি যাত্রাবাড়ি হস্টেল এ থেকে লেখা-পড়া করি।


আমার একটা বিষয় খুবভালো করে লক্ষ করলাম যে,আমি যখন যাত্রাবাড়ি হস্টেলে থাকা অবস্তায় আমি খুব সুস্থ থাকি,সবকিছু খেতে পারি,বাড়ির থেকে দূরে থাকলেও মন ভালো থাকে,আমি একটু ঠান্ডা মেজাজের হউয়ায় আমি ছোটোকাল থেকে কারো সাথে বেশি কথা বলিনা,তাই আমার বন্ধুর সংখাও কম।তোবুও আমি বাসা থেকে দূরে থাকলে ভালো থাকি,


কিন্তু আমি যখন বাসায় আসি তখন থেকে আমার সব কিছু উলটো হয়ে যায়।আমি কিছু খেতে পারি না,অনেক কিছু খেতে মনে চায় বাট তা আনলে কেন জনি অই সব আর খেতে মন চায়না,তোবুও কিছু পরিমান খেলে মনে হয় এটাই বুঝি দুনিয়ার সবচাইতে বাজে খাবার।


এসব শুধু আমার সাথেই হয় না আমার পরিবার এর সবার সাথে হয় তবে তার ধরন ভিন্য।

যেমন আব্বু সারা দিন পরে বাসায় এলে সে শুধু সবার সাথে খারাপ ব্যবহার করে। তাকে দেখলে মনে হয় যেন তার মেজাজ খুব খারাপ।

আমার আম্মু বলে তার কেন যেন ঘড় এ খুব খারাপ লাগে,মনে হয় ঘড়ের আশ-পাশ খুব আটকানো।

আমার ছোট বোনেরা সারা দিন প্রাইভেট পরে বাড়িতে আসতে চায় না।

আমার ভাই সারা দিন বাহিরে থাকে ঘড়ে আসলে ওর ব্যবহার ও চোখে পরার মতো।


আমার সাথে এই সব ঘটনা হয় বলে আম্মু খুব কাদে।

তার মনে হয় আমাদের বাসায় কেউ কিছু করেছে।ব্লাক মেজিক হয়তো,

তাই কয়েক মাস আগে আমরা আমারা বাসা বদলাই এবং অন্য বাসা নেই।সেখানে যাওয়ার পর মনে হয়েছিল এটা একটা নতুন দুনিয়ায় এলাম। সব ঠিক -থাক চলতে লাগলো।

কিন্তু বেসিদিন না।২-৩ মাসের মধ্যে সব সেই আগের মতো।

আমি এখন যে লিখছি আমি জানিনা কেউ বিশ্বাস করবে কিনা আমি ৫ দিন পরে আজ সন্ধায় ঘড়ে কিছু খেলাম।মনে হচ্ছিল যেন বিষ খাচ্ছি।এতো দিন বন্ধুদের সাথে রাস্তায় বিভিন্য বাজে জিনিস খেয়েছি,তবে তা যেন কোনো কিছু না খাওয়ার মতো ছিলো।


আমার আবার মনে হচ্ছে কেউ ব্লাক মেজিক কিছু একটা করেছে আমাদের সাথে।

আর এ নিয়ে আমার কিছু আত্তিয়দের উপর আমার শন্দেহ হয়।এরও কছি কারন আছে।

(১)আমি আরো ২-৩ বছর আগে যখন বন্ধুদের সাথে আমাদের বাড়ি থেকে অনেক দূরে বিভিন্ন যায়গায় ঘুরতে যেতাম তখন আমি লক্ষ করলাম বিভিন্ন জায়গার ১-২জন লোক আমাকে দেখে তাকিয়ে আছে এক সময় তাদের সামনে গেলে তারা দেকে বলে তুমি অমুক না?তোমার অই আত্তিউর নাম অমুক না?তারা আমাকে চিনে।কিন্তু আমি তাদের কিছু জিজ্ঞাস করলে তারা চলে যায় বা কিছু বলে না। পরে তার সামনে থেকে আসার পরে আমার বন্ধুরা অবাকভাবে আমার দিকে তাকিয়ে আমাকে বলে:তোকে উনি জানে কি করে? তুইকি জানিস উনি কে?উনি একজন বড় ফকির,উনি কুফরি করে।আমি শুনে হাসতাম আর বলতাম তাই বুঝি উনি আমাকে চিনে।


(২)আমি যখন মাঝে মাঝে আব্বু/আম্মুকে এটা বলতাম এবং অই জায়গার ঠিকানা বলতাম তখন তারা আমাকে বলতো অইখানের কাউকে তারা জানে না।এবং অইখানে কখনো তারা যায়নি।

আর যখন আমার কিছু রিলেটিভদের বলতাম তারা উত্তর না দিয়ে কথা ঘুরাতো নইলে চলে যেত।তবে তাদের চেহারায় একটা কিছু লক্ষ করতাম।যা তারা বলতে চায়না।


(৩)আমাদের যখন সব কিছু ভালো ছিলো তখন আমার দাদি আমাদের বাসায় থাকত। কিন্তু উনি ১ থেকে দের বছর আগে আমাদের এখান থেকে চলে আমার চাচার বাসায় চলে যায়।সেখনে উনি খুব কস্টে থাকে।কিন্তু আমার আব্বু আসতে বললে কেন যেন আমাদের বাসায় থাকতে চায়না।তবে যখন আমরা আমাদের বাসা পাল্টাই তখন ৪-৫দিন মাঝে মাঝে আসত কিন্তু এখন আর আসে না।


ভাই আমার প্রশ্ন হলো এসবকি ব্লাক মেজিক?

আমাদের সাথে এমন কেন হয়?

আমারা কি এসব থেকে কখনো মুক্তি পাবো?

যদি পাই তবে কিভাবে?


শেয়ার করুন বন্ধুর সাথে
AbsAnik

Call

ভাই আপনি যে কথাগুলো বললেন এগুলো ব্ল্যাক ম্যাজিক হওয়ার সম্ভাবনা আছে। তবে এগুলা বিশ্বাস করা যাবে না। আপনার পরিচিত কোন অভিঙ্গ মুফতি সাহেবের সাথে কথাগুলো শেয়ার করুন। কুরআনের আয়াতের কাছে এইগুলা একদম নগণ্য। নামাজ পড়ুন, ফজর এবং মাগরিবের পরে সূরা ফালাক এবং সূরা নাস পড়ে দুই হাতে ফুঁ দিয়ে সারা শরীর বুলিয়ে দিবেন। পৃথিবীর কোন শক্তি নাই আপনাকে কিছু করবে কারণ আপনি তখন স্বয়ং আল্লাহ র হেফাজতে চলে যাবেন। আর একটা কথা যারা এগুলা করতেছে তাদের জন্য আল্লাহ র কাছে দোয়া করবেন আল্লাহ যেন তাদেরকে হেদায়েত দান করেন এবং তাদেরকে সবসময় মাফ করে দেওয়ার ম্যান্টালিটি রাখবেন এটা নবীজী(সল্লালাহু আলাইহি অসাল্লাম) এর সুন্নাত। বেশি বেশি আস্তাগফিরুল্লাহ পড়বেন। আমি নিজেও এইসবের শিকার হয়েছিলাম। দোয়া চাই ভাই আল্লাহ সবাইকে হেফাজত করুক, আমিন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ