কিভাবে ফেসবুকে সিঙ্গেল নাম দিতে হয় তা জানতে চাই
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

Uc mini এর লেটেষ্ট ভার্সন টা নামিয়ে নিন... আগে থেকে থাকলে আর দরকার নেই . proxy:-222.124.189.93:8080 এবার ফেইসবুকে লগিন করুুন তারপর Setting & Privacy→ General → language → Bahasa Indonesia সিলেক্ট করুন। তারপর Umum মানে name setting তারপর nama ক্লিক করুন । তারপর প্রথম বক্সে আপনার কাঙ্খিত সিঙ্গেল নামটা লিখুন। তারপর আপনার পাসওয়ার্ড দিয়ে সেভ দিন । ব্যাস আপনি সফল হয়েছেন। আপনি ইন্দোনেশিয়া ভাষা থেকে ইংরেজি তে যেতে চাইলে pengaturan & privasi>umum>bahasa>English করে দিন

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
pkRasel

Call

ফেসবুকে অাপনি ভিবিন্ন ভাবে সিঙ্গল নাম করতে পারেন,

অামি অাপনাকে দেখাব সব চাইতে সহজ সিস্টাম,

প্রথমে অাপনি one click Vpn  এই এ্যাপটি, 

Vpn ডাউনলোড করুন।ওপেন করে দেশ ইন্দোনেশিয়া সিলেক্ট করুন। এরপর ফেসবুক এ যান।Language এ Bhasha Indonesia সিলেক্ট করুন।এরপর General থেকে Name এ গিয়ে প্রথম ঘরে আপনার কাংখিত নাম দেন।এবং বাকি ঘরগুলা খালি রাখুন।এরপর সেভ দিয়ে বের হয়ে আসুন।ধন্যবাদ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

Android মোবাইল দিয়ে ফেসবুকে সিংগেল প্রোফাইল নাম দিতে যা যা লাগবে,


 1. Easy browser

2. Indonesian Proxy


প্রথমে Easy browser টি ডাউনলোড করে নিন। ডাউনলোড শেষে আপনার ফোনে ব্রাউজার টি ইন্সটল দিয়ে আপনার ফেসবুক প্রোফাইল এ লগিন করুন।


তার পর  ইন্দোনেশিয়ার বিভিন্ন ধরনের পোর্ট যেমনঃ 80, 8080, 5555, 3113 ইত্যাদি। আমি সাজেসট করবো 8080 পোর্ট এর প্রক্সি ইউজ করতে। অন্য পোর্টের টা ভালভাবে কাজ করবে না।,, যাহোক প্রক্সি পোর্ট সংগ্রহ করুন। এখন আপনারা ব্রাউজার এর সেটিং এ যান,, সবার নিচে এডভান্স সেটিং পাবেন সেখানে ক্লিক করার সাথে সাথেই একটা মেনু পাবেন ভালভাবে লক্ষ করলে দেখতে পারবেন সেখানে Enable Proxy নামের একটা অপশন। ফাকা ঘরে টিক দিন তার পর proxy এর ঘরে Proxy এবং Port এর ঘরে পোর্ট দিয়ে বের হয়ে আসুন।।


এখন আপনার ফেসবুকে প্রবেশ করে ভাষা চেঞ্জ করে ইন্দোনেশিয়ার ভাষা সিলেক্ট করুন। তার পর http://www.facebook.com/settingsএ যান। তারপর সেখানে Umum এ ক্লিক করে Nama তে ক্লিক করুন। তার পর নামের প্রথম ঘরে আপনার প্রোফাইল নাম দিয়ে বাকি ঘর ফাকা রেখে নিচের ঘরে পাসওয়ার্ড দিয়ে সেভ করুন।। সাথে সাথেই কেল্লা ফতেহ।।।


***বিঃদ্রঃ আগেই যদি আপনার প্রোফাইল নেম পাঁচবার চেঞ্জ করে থাকেন তাহলে কাজ হবে না।। আর প্রক্সি ব্যবহার করার কারনে নেট স্পিড স্লো হবে

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ