প্রথমে ভাই, যান,  creat a fb account-first name-last name-sex-birthday এগুরোর পর gmail account চাবে। সেখানে অ্যড্রেস দিন। পাসওযার্ড দিন। আপনার fb id এর। আপনার পছন্দমত। তারপর continue.করুন। তারপর, আপনার ফোনের জিমেইলে আপনার জিমেইল অ্যাকাউন্ট লগ ইন করুন,  দেখুন আপনার জি মেইল অ্যকাউন্টে  একটা কোড আসছে  সেই কোডটা fb log in page এ বক্সে বসিয়ে দিন। ব্যাস কাজ মেষ।

Talk Doctor Online in Bissoy App

খুব সহজেই জিমেইল অ্যাকাউন্ট দিয়ে আপনার ফেসবুক অ্যাকাউন্ট খুলে ফেলুন। নিম্নক্ত নিয়মানুযায়ী.....

ফেসবুক অ্যাউন্ট খুলতে হল

প্রথমে আপনাকে Facebook এ ঢুকতে হবে। এবার নিচের মতো একটি ফেসবুক পেজ আসবে।

image

সেখানে চিত্রানুরূপ Create New Account লেখা দেখতে পাবেন। তাতে ক্লিক করুন। 

তার পর>>>

image

আপনার সঠিক তথ্য দিয়ে চিত্রানুরূপ ফরমটি পূরণ করুন। সঠিক ভাবে তথ্য দেওয়া হয়ে গেলে Sign Up করুন। 

তার পর>>>

image

আপনার মোবাইল নাম্বারটি দিন। এবং Continue করুন। (মোবাইল নাম্বার যদি না দিতে চান তবে উপরে ডান পাশে কর্ণারে দেখুন Next লেখা আছে তাতে ক্লিক করুন। অবশ্য মোবাইল নাম্বার দেওয়া ভালো নাম্বারটি আপনার অনুমতি ছাড়া ফেসবুক কাউকে নাম্বারটি দেখাবেনা।)

তার পর>>> 

image

আপনার পরিচিত কোনো ব্যক্তি যদি ফেসবুক ব্যবহার করে তবে তার ফেসবুক নাম লেখে সার্চ দিয়ে খুঁজে বের করুন। এবং তাকে বন্ধু বানাতে Add Friend এ ক্লিক করুন। আর যদি তা না চান তবে উপরে ডান পাশে কর্ণারে দেখুন Next লেখা আছে তাতে ক্লিক করুন।

তার পর>>> 

image

আপনার ফেসবুকে প্রফাইল পিকচার হিসেবে একটি পিকচার নির্বাচন (Choose...) করে তা আপলোড করতে Save ক্লিক করুন। আর যদি মনে করেন পরে আপলোড করবেন তবে উপরে ডান পাশে কর্ণারে দেখুন Next লেখা আছে তাতে ক্লিক করুন। 

তার পরে  আপনার ফেসবুকের Home page আসবে। 

তার পর>>>

image

Profile এ গিয়ে আপনার সকল তথ্য Edite Profile এর মাধ্যমে প্রদান করে তথ্য হালনাগাদ করুন। ব্যাস্ কাজ শেষ....আপনার অ্যাকাউন্ট টি সম্পর্ণ হলো..... 

কোনো কিছু জানার থাকলে মন্তব্য করতে পারেন। ধন্যবাদ...

Talk Doctor Online in Bissoy App