আমি একটা মেয়েকে খুব ভালোবাসি।কিন্তু মেয়েটি হিন্দু পরিবারের,আর আমি মুসলিম।আমি তাকে অনেক আগে থেকেই পছন্দ করি।আর সে থেকেই ভালোবাসা।অনেক আগে সে আমাকে তার সাথে দেখা করতে বলেছিল।কোন কারণ বশত আমি দেখা করতে পারি নি।আগে আমি তাদের বাড়ির পাশ দিয়ে হেটে গেলে সে দাড়িয়ে থেকে আমাকে দেখতো।আর সে আমার কষ্ঠ শুনলেও বাড়ির বাইরে চলে আসতো।আমি বুঝতে পারছি না,সে আমাকে ভালোবাসে কিনা।কিন্তু আমি তাকে আমার মনের কথা আজও বলতে পারি নি।যে আমি তাকে ভালোবাসি।আমি তাকে আমার মনের কথা বলার আগেই তার পরিবার সন্দেহ করে নিয়েছে যে আমি তাকে ভালোবাসি।এ জন্য তাকে কয়েকবার মার ও খেতে হয়েছে।তবুও সে আমাকে পূর্বের মতই দেখতো।এভাবেই মাস দু'এক কেটে গেল।কিন্তু ইদানিং কেন জানিনা সে আমাকে দেখলেই আড়ালে লুকিয়ে পড়ে।আবার আমি লক্ষ করেছি যে আমি তার আড়াল হলেই পূর্বের অবস্থানে ফিরে আসে আর আমাকে এক পলকের জন্য হলেও দেখে।আমি তার মনের অবস্থা এখনও বুঝতে পারছিনা।সে কি আমায় আদো ভালোবাসে?নাকি এমনি আমার সাথে এরকম করছে।আর যদি আমাকে ভালোবেসেই থাকে তবে বলছে না কেন।আমিও তো তাকে বলতে পারছি না।আমি কিভাবে তাকে বললে সে রাজি হতে পারে প্লিজ আমাকে জানান।কারণ আমি তাকে সত্যিই অনেক ভালোবাসি।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

একটা কথা আছে মেয়েদের বুক ফাটেতো মুখ ফাঁটেনা। হ্যাঁ ভাই তার আচরন দেখে মনে হচ্ছে সে পুরাই আপনার প্রতি আসক্ত।তবে পরিবারের ভয়ে এড়িয়ে চলতে চাইছে,আপনি যদি তাকে সত্যিকারে ভালোবাসেন,তবে মনের কথাগুলো তাকে খুলে বলুন নিজ থেকে,যেভাবে সম্ভব হয়।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

Call

আমাদের দেশে মেয়েদের ক্ষেত্রে একটু বেশি রক্ষনশীল। তাই তারা প্রকাশ্য ছেলেদের মত কিছু করতে পারেনা অর্থাৎ বুক ফাটে তো মুক ফাটেনা। আপনি যদি তাকে সত্যিই ভালোবাসেন,তাহলে তাকে বলুন আপনার মনের কথা।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনি প্রথমেই বলেছেন মেয়েটি হিন্দু আর আপনি মুসলমান। 

আসলে ভালোবাসা কোনো ধর্ম বর্ণ মানে না। কথায় আছে ভালোবাসা নাকি অন্ধ! ভালোবাসায় কোনো পাপ নেই। 

কিন্তু বড় বিষয় হল আপনাদের পরিবার বা এই সমাজ তা মনে নেবে না। অন্য ধর্ম অবলম্বী কারো সাথে ভালোবাসা ধর্মীয় দিক থেকে আজ্ঞা দিক আর নাই বা দিক। সমাজ তা কখনো আজ্ঞা দিবে বলে আমার মনে হয় না।

সে ক্ষেত্রে আপনি যদি এসকল বিষয় গুলোতে লোকের পরোয়া না করেন তবে, আমি নিশ্চিত ভাবে বলতে পারি মেয়েটি আপনার প্রেমের সাগরে হাবুডুবু খাচ্ছে। কিন্তু সমাজ ভয়ে বা লজ্জার কারণে সে কথাগুলো আপনাকে মুখ ফুটে বলতে পারছেনা। মেয়েদের স্বভাবই এমন বুক ফাটে তো মুখ ফুটে না। আপনি তাকে সুযোগ বুঝে আপনার মনের কথা বলে ফেলেন। দেখবেন মেয়েটি রাজি হয়ে যাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
TarikAziz

Call

মেয়েরা কোনোদিনও প্রথমে ভালোবাসি

বলে না, আর হতে পারে সে পরিবারের ভয়ে

এমনভাবে আড়ালে যাচ্ছে,  যদি আপনার

পরিবারে প্রবলেম না হয়, ও হিন্দু সেজন্য, 

তাহলে আপনি সুযোগ বুঝে, তাকে বলে

ফেলুন, সেও যদি ভালোবেসে থাকে, তাহলে

কয়েকদিনের মধ্যেই মেনে নেবে  ।  

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ