শেয়ার করুন বন্ধুর সাথে
Yakub Ali

Call

মেয়েরা স্বভাবতই অনেকটা লাজুক প্রকৃতির হয়। যার জন্য তারা কোনদিন তাদের ভালবাসা মুখ ফুটে প্রকাশ করে না। তাই আমাদের কেই কষ্ট করে বুঝতে হয় যে, সে আমাকে কিভাবে দেখছ।

i.. মেয়েটি চাইবে বার বার ছেলেটির সাথে দেখা হোক তাই তার আসে-পাশে থাকতে চেষ্টা করবে তবে অবশ্যই ছেলে যেন ব্যাপারটা না বুঝতে পারে সে দিকটা খুব লক্ষ্য রেখে..

ii.. চোখে কাজল অথবা আই-লাইনার দিয়ে চোখ দুটো টানা টানা করে মনের মাধুরী মিশায় চরম একখান সাঁজ দিয়ে ছেলেটির সামনে কয়েকদিন পর পর হাজির হবে এবং ছেলেটিকে বুঝাবে প্রতিবারই হঠাৎ দেখা..

iii.. বিভিন্ন অজুহাতে বিরাট ব্যাস্ততার ভঙ্গিতে ছেলেটিকে ফোন দিবে এবং "না ঠিকাছে আমি ফ্রি আছি তুমি যদি ফ্রি থাকো তো আমরা কিছুক্ষন কথা বলতে পারি" ছেলেটিকে এই টাইপের কিছু বলিয়ে ছাড়বে যেন মেয়েটি পার্টে থাকতে পারে..ইত্যাদি।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

মেয়েরা আসলেই একটু লাজুক স্বভাবের। তারা কোন ছেলেকে ভালবাসলে সরাসরি মুখ খুলেই বলতে পারেনা। আবার লজ্জাবশত তাদের বয়ফ্রেন্ডের কথাও কোন কাউকে কে জানায়না কারণ, সে চায় ছেলেটি শুধু তাকেই ভালবাসুক। কাউকে জানালে হয়ত তার উপর তাদের কারো নজর পড়ে যেতে পারে, তখন সে নিজে তার ভালবাসা থেকে বঞ্চিত হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ