Share with your friends
Call

প্রথমে নিছের লিঙ্ক এ প্রবেশ করুন।


http://www.grameenphone.com/flexi-plan


বাংলায় দেখতে এখানে ক্লিক করুন


http://www.grameenphone.com/bn/flexi-plan


এরপর দেখুন নিছের ছবির মতো একটা উইন্ডো ওপেন হবে। এখানে আপনি টক টাইম , ডাটা, এস এম এস কিনতে পারবেন। তবে আমাদের উদ্দেশ্য যেহেতু ইন্টারনেট এর মেয়াদ বাড়ানো তাই আমরা টক টাইম এবং এস এম এস  এ ০ (জিরো) সিলেক্ট করবো। তারপর ইন্টারনেট এ সবচেয়ে ছোট প্যাকেজ ৫০ মেগাবাইট সিলেক্ট করবো (আগে সবচেয়ে ছোটো প্যাকেজ ছিল ৪ মেগাবাইট) এবং মেয়াদ এক মাস অথবা আপনি যা চান সেটি সিলেক্ট করবো। বুঝতে না পারলে নিছের ছবির দিকে খেয়াল করুন।



 


তবে বলে রাখি এখানে আমার দেখানো পথে ইন্টারনেট এর মেয়াদ বাড়াতে ২৯.৬১ টাকার মতো খরচ হবে। তাই অবশ্যই মোবাইল ৩০ টাকা রাখবেন।


সবশেষে Buy Now এ ক্লিক করুন। এরপর আপনার মোবাইল এ একটা এস এম এস আসবে। এস এম এস এ একটা কোড আসবে এইটা এখানে দিন বাস কাজ শেষ। দেখবেন আপনার মোবাইল এ ৫০ মেগা এসেছে এবং মেয়াদ ১ মাস হয়েগেছে। মেয়াদ চেক করতে ডায়াল করুন *১২১*১*২#  আগে এর মাদ্ধমে অন্য ইন্টারনেট এর মেয়াদ ও বাড়ানো জেত কিন্তু এখন সেটা করা যায় না। তবে ফ্লেক্সি প্লান এর মাদ্ধমে নেয়া ইন্টারনেট এর মেয়াদ বাড়াতে পারবেন।


না বুঝলে কমেন্ট করুন।


এভাবে আপনি এখান থেকে মিনিট, এসএমএস সব কিনতে পারবেন এবং মেয়াদ এ বারাতে পারবেন। আমি সুধু এখানে ইন্টারনেট এর মেয়াদ কিভাবে বাড়ানো যায় সেটি শেয়ার করলাম।

Talk Doctor Online in Bissoy App
Yakub Ali

Call

*566*10# Flexiplan দিয়ে এমবির মেয়াদ

বাড়ানো যায়না।

*566*10# এই একাউন্টের মেয়াদ

বাড়ানোর সকল সিস্টেম বন্ধ করে দিয়েছে

জিপি।


এখন *566*10# এই একাউন্টের মেয়াদ

বাড়াতে ভ্যাট সম্পুরক শুল্ক সহ 54 টাকা

 গুনতে হবে।


*5000# ডায়াল করে 100mb 45tk প্যাকটি

কিনতে হবে।

তাহলে একমাস মেয়াদ  বাড়বে।

Talk Doctor Online in Bissoy App