Share with your friends
Call

www.youtube.com এ যান। জিমেইল একাউন্ট দিয়ে লগিন করেন। আর লগিন করা থাকলে করার দরকার নেই। উপরের Upload বাটনে ক্লিক করেন। কম্পিউটার থেকে ভিডিও সিলেক্ট করেন। আর কিছু ইনফর্মেশন চেঞ্জ করতে চাইলে করবেন। তারপর Publish এ ক্লিক করলে আপলোড হওয়া শুরু হবে। . 1. ইউসি ব্রাউজার দিয়ে লগিন করুন| ফটো আপলোড পেজে করে একটা ভিডিও ফাইল এড করে আপলোড দিন | . 2. লিঙ্কটিতে ক্লিক করলে ভিডিও আপলোড পেজ আসবে: http://www.facebook.com/video/upload

Talk Doctor Online in Bissoy App
TarikAziz

Call

facebook এ আপলোড--(কম্পিউটারে) ((:click at the top of your Timeline Click Upload Photos/Video and choose a video file from your computer Click Post)) ((to upload videos from your News Feed: Click at the top of your News Feed Choose a video file from your computer Click Post))) আর youtube এ আপলোড করতে---(মোবাইল দিয়ে) ১. যেই ভিডিওটা আপলোড ককরবেন সেটা open করুন। ২.শেয়ার বটম টি প্রেস করুন ​3. ওখান থেকে youtube সিলেক্ট করুন ৪.ইউটিউব ওপেন হয়ে যাবে, দিয়ে ভিডিওটিতে একটা টাইটেল দিন, একটু description লিখুন, তারপর একটা tag দিন, privacy সিলেক্ট করুন, দিয়ে আপলোড bottom এ ক্লিক করুন, হয়ে যাবে।

Talk Doctor Online in Bissoy App
avir

Call
মোবাইলে ফেইসবুক ইউটিউবে ভিডিও আপলোড করতে নিচের দাপ গুলো অনুসরন করুন। ৩টি উপায়ে মোবাইল থেকে ফেসবুকে ভিডিও আপলোড করা যায় : **১নং: ডিফল্ট ব্রাউজার Desctop ভার্সনে নিয়েও ভিডিও আপলোড করতে পারবেন। **2 নং : UC BROWSER দিয়ে ফেসবুকে লগিন করতে হবে ফটো আপলোড পেজে একটা ভিডিও ফাইল এড করে আপলোড করা যায় **৩ নং: নিচের লিঙ্কে যান আর ভিডিও আপলোড দিন: Link: www.Facebook .com/Video/Upload ইউটিউবে ভিডিও আপলোড : >>★কাজের ধাপ★<< =============== ➽ প্রথমে যেকোন ব্রাউজার থেকে http://youtube.com গিয়ে গুগলের যেকোন (Gmail) ID দিয়ে Sing In করুন। ➽ এবার YouTube এর Setting থেকে Create A Channel এ ক্লিক করে যাবতীয় তথ্য দিয়ে একটি Channel তৈরি করুন। ➽ Channel তৈরির কাজ শেষ হলে YouTube এ ফিরে এসে ব্রাউজার থেকে বের হয়ে যান। ➽ এরপর App Menu থেকে Gallery তে গিয়ে যে ভিডিওটি আপলোড করতে চান সেটা বের করে, Share এ ক্লিক করে YouTube সিলেক্ট করুন। ➽ তাহলে নতুন একটি উইন্ডো আসবে, সেখানেঃ- →Title এ আপনার ভিডিওটির নাম লিখুন। →Discription এ ভিডিওটি সম্পর্কে বিস্তারিত লিখুন। →Privacy থেকে আপনার ইচ্ছেমতো বাছাই করুন →Tags এ কিছু লিখতে চাইলে লিখতে পারেন। এরপর উপরের দিকে থাকা Upload বাটনে ক্লিক করুন। তাহলেই আপনার ভিডিওটি আপলোডিং শুরু হবে।
Talk Doctor Online in Bissoy App