শেয়ার করুন বন্ধুর সাথে
Call

অনলাইনে আয় করার হাজারো রাস্তা আছে, আপনি যে কোন একটি বেছে নিতে পারেন, অনলাইনে আয় বা আউটসোর্সিং করতে হলে প্রথমত আপনাকে এর উপযুক্ত কাজ শিখতে হবে। যেমন গ্রাফিক্স, ওয়েব ডিজাইনিং, টাইপিং,এস ই ও, ট্রান্সলেটিং, কোডিং ইত্যাদি। এগুলো যানা থাকলে আপনি আয় করতে পারবেন। আয় করার জন্য আপওয়ার্ক, ফাইভার সেরা।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
MH

Call

আপনি এটি অবশ্যই দেখুন,কেননা এটি মোবাইল দিয়ে বাড়িতে বসে আয় করার একটি উল্লেখযোগ্য আপলিকেশন।এটি 100% original কাজ। এর থেকে আয় করা টাকা যেকোনো মোবাইল,ডিস টিভি রিচার্জ এবং নিজ ব্যংক আকাউন্টে জমা করা যায়।তো এর জন্যে কী কী করতে হবে তা নিচে দেওয়া হল।যে ভাবে দেওয়া আছে সে ভাবে করলে ঠিক কাজ হবে----- ১.এই লিংক থেকে ডাউনলোড করুন-Visit : http://champcash.com/519817 ২.Install করুন ৩.মোবাইলে Open করুন ৪.Sing up করুন আপনার যাবতীয় তথ্য দিয়ে । ৫.রেফার ID (519817) বসান ( অবশ্যই লাগবে ) ৬.এবার কতগুলি apps শো করবে ৭.এই সব গুলি appsকেই install করতে হবে, ৮.Install করা App কে Open করে কমপক্ষে ১-২ মিনিট রাখতে হবে। ৯.একের পর এক এভাবেই Install করে Open করতে হবে। ১০ সব ইন্সটল হলে কোন্পানী আপনাকে ৬০ টাকা দেবে| ১১.যখন এই প্রথম challange-এর সব Apps Install করা শেষ হবে তখন আরেকটা নতুন challenge আসবে। ১২.এখানে আপনি যেকাউকেই INVITE করতে পারবেন আপনার নিজস্ব REFERAL ID দিয়ে (১ থেকে ৯ নং পর্যন্ত কাজ সম্পূর্ণ হলে তবে আপনি নিজস্ব ID পাবেন।) REFER ID 519817 CALL OR WHATSAPP 9734431736 My FB - facebook.com/100009354892741 ** সব কাজ হয়ে গেলে আপনার profile এর যাবতীয় তথ্য অর্থাত্ যেসব তথ্য দিয়ে আপনি sing up করবেন তা আলাদা করে লিখে বা মনে রাখবেন। কেননা পরে আপনার device পরিবর্তন করলে তা অবশ্যই লাগবে।**

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

অনলাইনে ইনকাম করার বিভিন্ন উৎস আছে। আউটসোর্সিং এর বিভিন্ন কাজ করে অনেক টাকা ইনকাম করা যায়। তাছাডা ওয়েবসাইট তৈরি করে সেখান থেকেও আয় করা সম্ভব।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ