ফেসবুকে কাজ হবে 100% এমন একটা লিংক দিন যেখানে অর্থ ইনকাম করা যাবে * বিঃদ্রঃ সঠিক সাইট দিবেন!যাতে কোনরকম সমস্যা না হয়!
শেয়ার করুন বন্ধুর সাথে

ফেসবুকে যেগুলো লিংক দেয় সবগুলো ফিশিং সাইট। আপনি ফিশিং সাইটে লগইন করলে আপনার ফেসবুক আইডি হ্যাক হবে। আর ফেসবুকে আয় করতে চাইলে আপনাকে ফেসবুকে আয় করে এই রকম প্রতিষ্ঠানের সাথে যোগাযোগ করা লাগবে। আমাদের মেসে চার জন ফেসবুকের মাধ্যমে টাকা আয় করে। ওরা প্রতিদিন একটা প্রতিষ্ঠানে ৬ ঘন্টা কাজ করে। ওদের কাজ হচ্ছে বিদেশী আইপি দিয়ে হাজার হাজার ফেইক ফেসবুক আইডি খোলা। এবং ঐ আইডিতে বিভিন্ন মেয়ের ছবি দিয়ে বিদেশী ছেলেদের সাথে চ্যাটিং করা। ছেলেগুলোকে বিভিন্ন ফোন নম্বর দেওয়া হয় ফোন করার জন্য। ঐ নম্বরে ফোন দিলে পাবে ২০ টাকার মত। আরও অনেক বুদ্ধির মাধ্যমে টাকা আয় করে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আয় করতে হবে মানে কাজ জানতে হবে। ফেসবুক চালিয়ে আপনি আয় করতে  পারবেন না। তবে আপনি আয় করার ক্ষেত্রে ফেসবুককে ব্যাবহার করে এ্যাফিলিয়েট মার্কেটিং সহ অনেক সাহায্য নিতে পারবেন। 


এছাড়া বিভিন্ন টিমের সাথে মিলে অনলাইনে আয় করতে কিছু গ্রুপ আছে এগুলোতে জয়েন করে আয় করতে পারেন। এরকম একটি গ্রুপ হলঃ  Online earning team BD

এছাড়া আপনি পিটিসি থেকে আয় করতে পারেন শুধুমাত্র বিজ্ঞাপন দেখে। পিটিসি সম্পর্কে বুঝতে এখানে ক্লিক করুন

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আর ভাই আপনি তো ভাল চালাক বুজতে পারছেন।  আপনি জিবনে ভাল কিছু  করতে পারবেন।  আমি ও এমন ধোকা খাইছি তবে লস হয়নি এর পর আমার এক ভাই আমাকে একটা লিংক দেয়।  আমি ওখান থেকে অনেক কিছু শিখছি তাই আজ আমি আয় করতে সক্ষম হয়ছি। আমার ম্যাসাজ গুলা ডিলেট হয়ে গেছে তাহলে বিকাশ এর ম্যাসাজ গুলা দেখাতাম।  

আপনি  এখানে ক্লিক করে তাদের সাইট এ যান

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ