আমি যানতে চাই ? গুগলে কিভাবে ফটো আপলোড করা যায় ? (যেমন গুগল সার্চে কোন নায়কের নাম দিলে সেই ছবি আসে) এবং এই ছবি কি নামে ও কিভাবে গুগলে সার্চ করে তা আমি ডাইনলোড করে নিতে পারি । যদি কেউ যানেন তা হলে যদি আমাকে শিখাতেন আমি খুব উপকারীত হতাম । plz help me
Share with your friends
Call
আপনি বিস্ময় অ্যানসারস এ অ্যাকাউন্ট খুলে বিস্ময় অ্যানসারস এ আপনার প্রোফাইলে আপনার ছবি আপলোড করুন। তারপর প্রশ্ন ও উত্তর করুন। তাহলে আপনার প্রোফাইলের লিঙ্কটি বারবার প্রদর্শিত হবে। বিস্ময় অ্যানসারস এর উন্নত মানের এসইও করার কারণে গুগল আপনার ছবিটি তাদের ডাটাবেজে রাখবে। এবং যে নামে আপনি অ্যাকাউন্ট খুলেছেন সে নামে গুগলে কেউ সার্চ করলে আপনার ছবিটি খুজে পাবে।

এর প্রমাণ দেখতে বিস্ময় অ্যানসারস এর সদস্যবৃন্দের নাম আপনি গুগলে সার্চ করলে দেখতে পাবেন তারা যে ছবিটি প্রোফাইলে দিয়েছে সেই ছবিটি গুগল দেখাচ্ছে।

Talk Doctor Online in Bissoy App

সরাসরি কোন কিছু গুগলে আপলোড দেওয়া যায়না। গুগল বিভিন্ন সাইট/ব্লগ থেকে আমাদের দেখায়। আপনি বললেন যে, নায়কের নাম লিখে সার্চ দিলে তার ছবি দেখা যায়। এটা আসলে তারা কোনো না কোনো সাইট/ব্লগ থেকে এনেছে। আপনি গুগলে সার্চকৃত একটা ফটোতে ক্লিক করুন দেখবেন, ফটো টা কোন সাইট থেকে এসেছে তার নাম দেয়া আছে।

Talk Doctor Online in Bissoy App
ibnaibadat

Call

আপনাকে অবশ্যই গুগল সার্চ ইন্জ্ঞিনের যে কোন সাইটে আপনার নাম সহ ছবি আপলোড থাকলে সেটা অবশ্যই আসবে, ,

Talk Doctor Online in Bissoy App