আমি এক জন মেয়েকে ভালোবাসি... তার সাথে ফেসবুকে অনেক কথা হয়. এখনো‌দেখা হয় নি. তাকে indirect ভাবে অনেক বার বুঝিয়েছি . যেমন এক বার তাকে রাতে ১২৩ টা msg দিয়েছিলাম ... তারপর সে না আসকে তাকে অনেক msg দেই... সে ও জানে তাকে আমি অনেক মিস করি... এখন তাকে কি propose করলে সে accept করবে? আর তাকে কিভাবে propose করবো? আর সেটা ও ভয় করে যে তাকে propose করলে সে কি না করে দিবে? তাই বুঝতে পারতেছি না এখন আমি কি করবো
Share with your friends
Call

আপনি তাকে আপনার সম্পর্কে যতটুক সম্ভব তোলে ধরার চেষ্টা করুন। আপনার মনের কথাটা সে যেন বুঝতে পারে সেদিকে খেয়াল করুন। প্রথমে সরাসরি " আমি তোমাকে ভালবাসি ; এ কথ না বলে ঘুরিয়ে পেচিয়ে বলুন। তারপর যদি দেখেন সে কিছুটা ডিপ ফিলিংর্স হয়েছে পরে আপনি সরাসরি প্রপোজ করতে পারেন।

Talk Doctor Online in Bissoy App
Call

আপনি যেমন মেয়েটিকে অনেক মিস করেন।।।মেয়েটিও আপনাকে মিস করে কি না সেটা যাচাই করে দেখুন।।।২/১ দিন আপনি মেয়েটাকে এসএমএস না করে দেখুন মেয়েটি আপনাকে এসএমএস করে কি না।।।বা ২ দিন কথা না বলাতে মেয়েটির মাঝে কোন পরিবর্তন ঘটেছে কি না।।।  তাছাড়া আপনাদের মাঝে কথোপকথন গুলু অন্য সময় একটু ঘেটে দেখুন।।।বোঝতে পারবেন মেয়েটি আপনার সাথে কেনও কথা বলে যদি মনে হয় মেয়েটা কিছু options রেখেছে তাহলে প্রপোজ করতে পারেন।।।        

Talk Doctor Online in Bissoy App