কয়েকদিন পর আমার ভালোবাসার সম্পর্কের এক বছর পূরণ হবে। এক বছর পূর্ণ হওয়ায় আমি তাকে নিয়ে সুন্দর করে ফেসবুকে পোস্ট করতে চাই। পোস্ট টা কিভাবে করলে ভালো হতে পারে ,একটু লিখে দিবেন দয়া করে।  
শেয়ার করুন বন্ধুর সাথে
Khadijakhan

Call

আপনি আপনার রিলেশনের প্রথম মুহূর্তে কিছু স্মৃতি কিছু আকর্ষণ তুলে ধরার চেষ্টা করুন। যেহেতু রিলেশনটা  আপনার। সেহেতু আমি মনে করি আপনার মন থেকে অনেক সুন্দর কথা লিখতে পারবেন যদি আপনি চেষ্টা করেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Habib hasan

Call

এটা নিতান্তই আপনার বিষয়। আপনি কলম নিয়ে কিছু লিখার জন্য বসে পরুন। আর ভাবতে থাকুন , দেখবেন অনেক কিছুই লিখে ফেলেছেন।        

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
HMMOBAROKBD

Call

হ্যা!এসমস্ত লিখাগুলো মনের গহিন থেকে,পবিত্র অনুভূতি থেকে আসে!

[তবুও আপনি এভাবে লিখতে পারেন-

শুরুতে এবং শেষে ছন্দময়  কবিতার দু'একটি লাইন৷মধ্যখানে আপনার প্রথম দিনের পরিচয়ের গল্পটি সংক্ষেপে, এবং তার প্রতি ভালোবাসা দেখিয়ে কিছু অনুভূতির শেয়ার,ইত্যাদি  ইত্যাদি৷  ]

যেমন-হতে পারে এভাবে,কোন এক মহান ব্যাক্তি বলে গেছে-বার বার একই ব্যাক্তির প্রেমে পড়া সার্থক ভালোবাসার লক্ষ্মণ! 

আমিও আজ একবছর ধরে বার বার একটি মেয়ের প্রেমে পড়ছি,ভাবতেই ভালো লাগে!!আজ আমাদের রিলেশন এর একবছর পূর্ণ হলো!!

"প্রিয়া/প্রিয়তমা/টুনির মা(প্রেমিকার ডাক নাম!)তুমি কি ভুলে গেছো আজকের এই দিনটি আমাদের কাছে কতটা স্পেশাল!নিশ্চয় তুমিও ভুলনি!হ্যা!ভুলার মতোই না সেই দিনের কথা!আমিও ভুলিনি।কিভাবে ভুলি সেই দিনের পবিত্র অনুভূতিগুলোর কথা![আপনিও আপনি নিজের মতো করে লিখতে পারেন!এটা উদাহরণ ]

আচ্ছা!প্রিয়া,তোমার কি মনে আছে আমাদের সম্পর্কের প্রথমদিনের সেই কথাগুলো!আমাদের পরিচয়টা খুবই অদ্ভুত না!বর্ষার মৌসুম,সকাল থেকে আকাশটা খুবই পরিস্কার বলে আমি ছাতা ছাড়াই স্কুলে যাচ্ছিলাম,পথিমধ্যে হঠাৎ বৃষ্টির হানা!!আমি বইগুলো কোনমতে শার্টের ভিতর লুকিয়ে দৌড়াচ্ছিলাম৷বেশি জুরেও দৌড়াচ্ছি না,কাপড় খারাপ হওয়ার ভয়ে৷এমন সময় পিছন থেকে হঠাৎ একটা মেয়ে ছাতা হাতে আমার দিকে দৌড়ে আসছিলো৷আমি কিছু একটা বুঝে উঠার আগেই ঐ মেয়েটি আমার মাথায় ছাতা খুলে বললো,আসেন!ছাতায় আসেন!আসেন......!!

এর আগে আমি যতগল্প শুনেছি প্রায় গল্পে ছেলেটা মেয়েটাকে ছাতা দিতে শুনেছি, কিন্তু আজ কোন মেয়ে আমাকে ভিজতে দেখে ছাতা নিয়ে এগিয়ে আসলো!কিছু না ভেবে আমিও ঐ মেয়েটির ছাতায় আশ্রয় নিলাম,আর বার বার মেয়েটির দিকে কোণা চুখে তাকাচ্ছিলাম৷(ঐ মেয়েটি ছিলে তুমি!)

কি অদ্ভুত সুন্দর লাগছিলো তোমায়!এভাবে কখনো আমি কোন মেয়েকে দেখিনি৷ কখনো কারো সৌন্দর্য নিয়ে ভাবিনি![এভাবে নিজের মতো করে আপনি আপনার ভালোবাসার প্রথমদিনের কথা উল্লেখ করতে পারেন৷ ]

আজ ঐদিনটির কথা বেশ মনে পড়ছে,সেই দিন থেকে যতবার তোমাকে দেখেছি, ততবার আমি তোমার প্রেমে পড়েছি৷সেই প্রথম দিনেই আমি তোমাকে ভালোবেসে ফেলেছিলাম,অবশ্যই প্রকাশ করেছি অনেক পরে৷বার বার যে আমি তোমার প্রেমে পড়ি আমার এটা ভাবতে খগব ভালোলাগে!এটা আমার সার্থক প্রেমের লক্ষ্মণ!!

আজকের এই দিনে অনেক অনেক ভালোবাসা রইলো প্রিয়া তোমার জন্য!

আমি তো হাত বাড়িয়ে দাড়িয়ে আছি তোমার ভালবাসা নিব,

দাও তুমি কত ভালবাসা দিবে আমায়,

বিনিময়ে একটা হৃদয় তোমায় দিব যা কখনো ফিরিয়ে নিবার নয়!

আমি তোমার ভালোবাসার তৃষ্ণার্ত,তুমি আমাকে অনেক ভালোবাসা দাও,বিনিময়ে আমি একটা হৃদয় দিবো তোমাকে!!

(শুভ ভালোবাসা বার্ষিকী!) 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ