আমার ফেইসবুক আইডি  +880 178****872 এই নাম্বার দিয়ে খোলা ছিল। আমি বায়োমেট্রিক পদ্ধতিতে রেজিস্ট্রেশন না করার ফলে সিমটি গ্রামিনফোন অপারেটর সিমটি আবার নতুন করে বাজারজাত করে ফেলে। যার ফলে আমি আমার সিমের মালিকানা হারাই। সে এখন পাসওয়ার্ড চেঞ্জ করে ফেলেছে এই নাম্বারটির মাধ্যমে। এখন আইডি তে আমি প্রবেশ করতে গেলে আমাকে দেখায় অল্ড পাসওয়ার্ড। আমি তাকে ফোন দিয়ে বললাম ভাই আমার আইডি টি দিয়ে দিন সে উল্টো আমাকে  গালাগালি করে । এখন আমি কিভাবে আইডি ফেরত পাব ?  আইনি কোন সহযোগিতা পাওয়া যাবে? আইনি সহযোগিতা পেতে হলে আমাকে কিভাবে কি করতে হবে?   
শেয়ার করুন বন্ধুর সাথে
LiveCricket

Call

কোনো মেইল এড্রেস এড করা ছিলো নাকি ? থাকলে  Mail Address এর মাধ্যমে আপনি  ID Recovery করতে পারবেন। আর না থাকলে আইডি  Report করে নষ্ট করে ফেলতে পারেন৷ অথবা, আইডি  Driving License Or National ID Card Or Passport  Submit করে আইডির  Access নিতে পারেন  অন্যথায় আইনের আশ্রয় গ্রহন করুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

কোনো আইনের সহযোগিতা পাবেন না কেননা বায়োমেট্রিক্স পদ্ধতিতে সিম রেজিস্ট্রেশন না করলে সিমের মালিকা না হারাবেন সেটা সরকারি এবং সিম কোম্পানি নোটিশ দিয়েছিলো৷ আর ফেসবুক সংক্রান্ত বিশেষ কোনো আইন নাই যেটা আপনাকে সাহায্য করবে। আপনার রিকোভারের জন্য অন্য যেকোনোভাবে চেষ্টা করতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ