গ্রুপ খুলে মেম্বার এ্যাড অনেক করতে প্রচুর সময় ও শ্রম প্রয়োজন হয় ।। যে ব্যক্তি গ্রুপটি খুলে সে খুব বুদ্ধিমান হতে হয় তাহলে মেম্বার অল্প সময়ে অনেক মেম্বার অ্যাড করা যায় । যেমনঃ যে গ্রুপটি খুললো সে তার বন্ধুদের এ্যাড করলো । তারপর তার বন্ধুদের বললো ওদের বন্ধুদের এ্যাড করতে । এভাবেই বাড়ে । এছাড়া মেয়ে আইডি দেখলে ফেইসবুকে আকর্ষনীয়তা বাড়ে এটা সবার জানা । যেমন একজন মেয়ে যদি একটি পোষ্ট করে তাহলে ওখানে ঝাপিয়ে এসে প্রচুর লাইক কমেন্ট হয় যতটা ছেলেদের পোষ্টে হবে না । তাই মেয়েদের আইডি দিয়ে অন্য বড় গ্রুপে নিজের গ্রুপের বিজ্ঞাপন দিলে মেম্বার বাড়বে ।। তারপর কমেন্টে এবং গ্রুপ মেনশন করেও মেম্বার বাড়ানো সম্ভব । তবে এসব ক্ষেত্রে আকর্ষনীয়ভাবে উপস্থাপন করতে হবে । আর গ্রুপের পেছনে কঠোর পরিশ্রম করতে হবে । তাহলে কয়েকদিনের মধ্যেই অসংখ্য মেম্বার পাওয়া যাবে ।

Talk Doctor Online in Bissoy App
KD

Call

আপনি প্রথমে কিছু বন্ধুকে এড করলেন।যেমন আপনার ২০০ জন বন্ধুকে এড করলেন।পরে আমার ঔ ২০০ জন বন্ধু যদি আর প্রত্যেকে ২০০ জন করে এড করে কত হল।তারপর তারাও ক্রমান্বয়ে এড করতে থাকল।এক সময় দেখাগেল আস্তে-আস্তে হাজার থেকে লক্ষ লক্ষ হয়ে গেল।     

Talk Doctor Online in Bissoy App

তারা নিজের একাধিক ও বন্ধুদের আইডি দিয়ে ফ্রেন্ডদের গ্রুপে এড করে । কয়েকজন মিলে চেষ্টা করলে বেশীদিন লাগে না মেম্বার বাড়াতে ।

Talk Doctor Online in Bissoy App

এডমিনরা সদস্যদের মেমবার এড করতে আহবান করেন এবং নিজেরা এড করেন তার ফলেই সদস্য বাড়তে থাকে অল্প সময়ে

Talk Doctor Online in Bissoy App
Call
  • হে বন্ধুরা
  • সবাই কেমন আছেন? আশা করি আল্লাহ তায়ালা আমাদের সবাইকে অনেক ভাল রেখেছেন।

*আজ আমি এমন ২০+ টি দরকারি ট্রিক নিয়ে কথা বলব..

১/ INVITE ALL FRIENDS TO LIKE A PAGE

২/ INVITE FRIENDS TO AN EVENT

৩/ ADD FRIENDS TO AS A GROUP MEMBER

৪/ SENT MESSAGE TO ALL FRIEND

৫/ACCEPT ALL FRIENDS, REJECT ALL FRIENDS REQ,FB VDO DWNLD.. ইত্যাদি  আর বলছি না কারন পোস্ট বড় হয়ে যাচ্ছে তোমরা দেখলে সব বুজবে।

*আমরা সবাই ফেসবুক ব্যবহার করে থাকি কিন্তু আমারা কিছু কিছু ওয়েবসাইট বা অ্যাপ ব্যবহার করে থাকি কখনো এক ক্লিকে সকল ফেন্ডদের ফেসবুক গ্রুপ এ বা পেজ এ  ইনভাইটেশন করা সহ এক ক্লিকে সকল ফেন্ড এক্সসেপ্ট করা এসব ইত্যাদি কিন্তু আমরা অনেকে জানিনা আসব ওয়েবসাইট আপনার প্রিয় আইডির পাসওয়ার্ড নিয়ে যা কিছু করতে পারে তাই সেইসব সাইট বা অ্যাপ আমাদের ব্যাবহার না করা…

তাই আমি আপনাদের জন্য দারুন কিছু ট্রিক শ্যেয়ার করব যা ১০০০% Safe এবং এটা Google extension এর।

  • তাহলে চলুন আর কথা না বলে শুরু  করি…

প্রথমেইএখান থেকে Yandex Browser ডাওনলোড করে নিন

ডাওনলোড শেষ হলে এখান থেকে Toolkit For FB by PlugEx অ্যাড করে নিন

আগের একটি পোস্টে দেখাইছি কিভাবে অ্যাড করতে হয় তাই আর দেখাবনা।

এখন আপনি আপনার ফেসবুক আইডি লগিন করে নিন Yandex Browser দিয়ে

Go To Full Site এ ক্লিক করে Extension এ যান তার পর Toolkit For FB by PlugEx  এ ক্লিক করুন।

এমন ইন্টারফেস আসবে 

দেখুন এখানে অনেক অপশন আছে আমি একটি করে দেখাচ্ছি কিভাবে এক ক্লিকে সকল ফেন্ড গ্রুপে অ্যাড দিবেন।

দেখেন প্রথমে আপনি আপনার গ্রুপ URL দিবেন তারপর SELECT All FRIENDS দিবেন

তথ্যসূত্র- দেখে নিন গুরুত্বপূর্ণ ২০+ ফেসবুক ট্রিক, এক ক্লিকে ফেসবুক পেজে সকল ফেন্ড ইনভাইট করা সহ ২০টি নিরাপদ ট্রিক ( 100% safe Trick)
Talk Doctor Online in Bissoy App
Call

এডমিনরা প্রথমে অন্য কোন গ্রুপে পোস্ট করে গ্রুপ এডমিন নিয়োগ করা হবে এবং তারপর সদস্যরায কমেন্ট করেন এবং এডমিনরা তাদের মেম্বার এড করার শর্ত দিয়ে এডমিন নিয়োগ করে যার ফলে অল্প সময়ের মধ্যেই অনেক মেম্বার হয়ে যায় ।

Talk Doctor Online in Bissoy App