আমার ফোনটি জাভা বাটন ফোন । এর স্ক্রিন সাইজ হলো ২.৪"। কয়েকজন উত্তরে লিংক দিতে বলেন । কিন্তু আমি লিংক দিতে পারি না । আমি কি এই ফোনে উত্তরের সাথে লিংক পাঠাতে পারবো ? যদি পারি তাহলে কিভাবে পাঠাবো ? দয়াকরে একটু বিস্তারিত জানাবেন
শেয়ার করুন বন্ধুর সাথে

কপি করার জন্য আপনি UC Browser 9.5 ব্যবহার করতে পারেন। এই ব্রাউজার দিয়ে আপনি লিংক ও কপি করতে পারবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call
বাটন মোবাইলে কোন ওয়েব সাইটে লিংক দেওয়ার পূর্ণাঙ্গ নিয়ম বলে দিচ্ছি।

আপনি যদি গুগলে সার্চ করে অথবা অন্য কোনোভাবে যদি কোন ওয়েব সাইটের পৃষ্ঠাতে প্রবেশ করেন এবং ঐ পৃষ্ঠাতে যদি আপনার প্রয়োজনীয় তথ্য থাকে।তাহলে আপনি ঐ পৃষ্ঠার লিংকটি কপি করে বিস্ময়ে অথবা অন্য কোথাও দিতে পারবেন।বাটন মোবাইলে লিংকটি আপনি ২ ভাবে দিতে পারবেন।

প্রথম নিয়ম অনুযায়ী লিংকটি দিতে হলে আপনি যদি ওপেরা মিনি ব্রাউজার ব্যবহার করেণ তাহলে আপনি যে পৃষ্ঠার লিংক দিবেন ঐ ওয়েব পৃষ্ঠাতে গিয়ে আপনি আপনার মোবাইলের ডিসপ্লের নিচে বামদিকের কনার মেনু অপসন লেখা দেখতে পাবেন সেখানে ক্লিক করুন।এরপর ইন্টার এ্যড্রেস এ ক্লিক করলেই আপনি ঐ পৃষ্ঠার লিংক দেখতে পারবেন আপনি চাইলে ঐ লিংকটি খাতায় লিখে তারপর আপনি বিস্মবে বা অন্য কোথাও গিয়ে আপনার খাতা লিখে রাখা লিংকটি প্রদান করতে পারবেন।তাহলে আপনার দেয়া লিংকে গিয়ে অন্যরাও ঐ পৃষ্ঠায় তথ্যগুলো দেখতে পারবে।

আর অন্য নিয়মটি প্রথম উত্তরদাতা বলে দিয়েছেন।আপনি ইউসি ব্রাউজার 9.5 দিয়ে সরাসরি লিংক কপি করতে পারবেন এক্ষেত্রে আপনাকে আর খাতায় লিখতে হবেনা।

আর আপনি যদি চান আপনার লিংকটি প্রদর্শন হবেনা।এই লিংকে যান এরকম লেখার ওপর ক্লিক করলেই লিংকে প্রবেশ করা যাবে।তাহলে,আপনাকে একটি এইচটিএমএল ট্যাগ বা কোড বসাতে হবে।এইচটিএমএল কোড বসানোর নিয়ম আমি মন্তব্যে বলে দিচ্ছি। 
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ