কিভাবে আইডি খুলবো, কাজ করবো, টাকা তুলবো সব বিস্তারিত জানতে চাই।
শেয়ার করুন বন্ধুর সাথে
PrinCeManik

Call
প্রথমে  Payza  তে গিয়ে আপনার সঠিক নাম, ঠিকানা,ইমেইল, লোকেশন ইত্যাদি দিয়ে সাইন আপ করুন । বাংলাদেশের যেকোন অনলাইন ব্যাংকে টাকা ট্রান্সফারের জন্য আপনার অবশ্যই একটি Payza একাউন্ট থাকতে হবে। কারন বাংলাদেশের যেকোন অনলাইন ব্যাংকে টাকা ট্রান্সফার করার জন্য এটিই সবচেয়ে বেশি ব্যাবহার করা নির্ভরযোগ্য একটি সাইট।
এইবার এই লিঙ্কে  গিয়ে একটি একাউন্ট খুলুন ।

image

তারপর আপনার ইমেইল এ একটি ভেরিফিকেশন মেসেজ আসবে । মেইল থেকে একাউন্ট ভেরিফাই করে নিন । এবং সাইটে Log In করুন । নিচের মত পেজ আসবে ।

image

এবার বামপাশে Select From এ Bitcoin এবং Select To থেকে Payza USD তে ক্লিক করে Next ক্লিক করুন । তারপর নিচের মত একটা পেজ আসবে ।

image


এরপর আপনার বিটকয়েন পরিমান ( Minimum 0.1 BTC ) লিখে Send বাটনে ক্লিক করুন।
বি.দ্রঃ আপনার coinbase একাউন্টে যে পরিমান BTC জমা হয়েছে তা উপরের দেখানো বিটকয়েন পরিমানে লিখবেন। কম বেশি হলে হবেনা ।
নিচের মত পেজ আসবে । 

image


এখানে আপনি একটি Bitcoin Address পাবেন । এটি সংগ্রহে রাখুন । একটু পরে কাজে লাগবে ।
এখন আপনার Coinbase একাউন্টে Log Inকরুন। তারপর My Wallet – Send Money তে ক্লিক করুন ।

image

নিচের মত একটি পেজ দেখাবে। এখানে To তে কিছুক্ষন আগে যে বিটকয়েন এড্রেস পেয়েছেন সেটা দিন । Amount এ আপনার বিটকয়েনের পরিমান (যা Goldux সাইটে দিয়েছিলেন ) লিখে Send Money তে ক্লিক করুন । এখানে সার্ভিস চার্জ হিসাবে আপনার একাউন্ট থেকে Coinbase 0.002BTC কেটে রাখবে । তাই হিসাব করে Amount লিখুন ।

image




আপনাকে Confirmation মেসেজ জানানো হবে। আপাতত আপনার কাজ শেষ । অপেক্ষা করুন এবং চেক করে দেখুন আপনার Payza একাউন্টে টাকা জমা হয়েছে কিনা।  বেশিক্ষণ লাগার কথা নয় । যখন আপনার Payza তে ডলার জমা হবে তখনি আপনি বাংলাদেশের যেকোন অনলাইন ব্যাংকের মাধ্যমে টাকা তুলতে পারবেন

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ