আমি রেস্টুরেন্টের কেসিয়ার।আমি iphone দিয়ে বিল কাটি।আর এই iphone এ wifi কানেক্ট করা আছে।কিন্তূ আমি কিভাবে দেখবো এই পাসোয়ার্ড টি?দয়া করে সঠিক উত্তর টি দিবেন।
Share with your friends

,আপনি খুব সহজেই এর পাসওয়ার্ড বের করতে পারবেন ! প্রথমে আপনাকে ফোনের সেটিংস এ যাবেন ,তারপরে দেখতে পাবেন লেখা আছে "Tethering & portable hostspot " এখানে যাবেন ,তারপরে আবার দেখবেন লেখা আছে " wi -Fi হটস্পট" তারপরে দেখবেন কতগুলো অপশনস দেখাবে,আপনি "set up wi -fi hotspot তারপরে দেখবেন কতগুলো (*******) দেয়া আছে ! এগুলাই আপনার পাসওয়ার্ড!আর পাসওয়ার্ড দেখার জন্য নিচের একটা ছোট বাক্স আছে, সেখানে তীরচিহ্ন বসবেন, দেখবেন উপরে আপনার পাসওয়ার্ড দেখা যাচ্ছে!

Talk Doctor Online in Bissoy App

সহজ ভাষায় যদি বলি এটা করা যাবে না। জেইলব্রেক করলে হয়তো করা যাবে। কিন্তু কোনো আইফোন ইউজারই জেইলব্রেক এর ঝামেলা করতে চাবে না।

Talk Doctor Online in Bissoy App
Call

আমি দীর্ঘদিন থেকে iPhone ব্যবহার করি এটা আসলে এক কথায় অসম্ভব 

Talk Doctor Online in Bissoy App
Call

প্রথমে আপনি wifi কানেক্ট করে "App Store" থেকে Wifi passward লিখে সার্চ দিন wifi পাসওয়ার্ড অ্যাপ্লিকেশন চলে আসবে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে অ্যাপস ঢুকুন কানেক্ট করা wifi এর অনেক তথ্য পাবেন এবং যেখানে কানেক্ট করা wifi টির নাম আছে সেখান থেকে ডান পাশে > চিহ্ন বামে ক্লিক করুন কানেক্ট করা wifi  পেয়ে যাবেন।

যদি কোন সমস্যা হয় মন্তব্য বলতে পারেন।

Talk Doctor Online in Bissoy App