আমি প্রেম করার আগে ভালো ছিলাম। নিজের প্রতি আত্নবিশ্বাস অনেন ছিলো কিন্তু প্রেম করার ৬ মাসের মধ্যে আমি আমার সব কিছু হারিয়ে ফেলেছি । আমার বয়েয় ১৯ বছর। আমি মেয়েটাকে পেয়ে এত অন্ধ হয়ে গেছি যে আমি তার চিন্তা ছাড়া আর কিছু ভাবতে পারি না। খুব ভালো পড়াশুনা করতা কিন্তু এখন পারি না। আমি সব বন্ধু , আত্মিয় সজন , রিলেটিপ সবার কাছে খারাপ হয়ে গেছি। আমি আমার পরিস্থিতি বুঝতে পারছি কিন্তু তাতেও মেয়েটাকে নিয়েই পরে আছি। মেয়েটা আমাকে প্রচুর ঠকাই সব সময় মিথ্যা কথা বলে । আমি তাকে নিয়ে সন্ধেহতে আমার সব সময় চলে যায়। সব সময় তাকে নিয়ে দুশচিন্তায় থাকি। আমি কিছুতেই তাকে ভুলে থাকতে পারি না। আমি আমার নিজের কিছুই করতে পারি না। আমি আমার পরিস্থিতি বেশি কিছু বলতে পারছি না। তবে প্রায়ই আমাকে পাগল পাগল লাগে। নিজেকে নিয়ে এত মানসিক অত্যাচার হয় আর নিজের প্রতি এত বিরক্ত হয় মাঝে মাঝে মরে যেতে ইচ্ছা হয়। আমি মেয়েটাকে এত বুঝায় সারাদিন ফোনে সময় কেটে যায়। কোনো এক মুহূর্ত তাকে নিয়ে শান্তিতে থাকতে পারি না। আমি আমার নিজের ক্ষতিটা বুঝতে পেরেও তাকে কিছুতেই মাথা থেকে বের করতে পারি ন। দয়াকরে কেউ আমাকে আমার পরিস্থিতি থেকে মুক্তি করুন।


শেয়ার করুন বন্ধুর সাথে
Unknown

Call

আপনি নিজেই নিজেকে এরকম পরিস্থিতিতে নিয়ে এসেছেন, এখন এখান থেকে মুক্তি আপনাকেই অর্জন করতে হবে, সম্পূর্ণ নিজ প্রচেষ্টায়।

আমি এখন আপনাকে অজস্র উপদেশ দিয়ে যেতে পারি কিন্তু সত্যিকার অর্থে সেগুলোর কোনোটাই আপনার সমস্যার সমাধান করবেনা। যাই হোক, কিছু ইন্সট্রাকশন দিতে পারি, মেনে চলবেন কি না তা আপনার বিবেচ্য বিষয়।

আপনি বললেন "মেয়েটি আমাকে প্রচুর ঠকায়", তারপরও আপনি সম্পর্ক বজায় রাখছেন--- অর্থাৎ দিন দিন আরও ঠকে চলেছেন। এই সম্পর্ক থেকে আপনার প্রাপ্তি কি? একজন ঠকবাজ জীবনসঙ্গিনী?? তার উপর আপনার বয়স মাত্র ১৯ বছর, বুকে হাত দিয়ে বলতে পারবেন যে আপনি আত্মপ্রতিষ্ঠিত হওয়ার আগ পর্যন্ত মেয়েটি অবিবাহিত থাকবে???

এই বয়সটা সবার জিবনেই আসে, আবেগের বসে অসম্ভবকে সম্ভব করার প্রবণতা সবার মাঝেই দেখা যায়, কিন্তু বাস্তবতা সবার জন্য এক। যতকিছুই বলেন না কেনো, যত আত্মবিশ্বাসই থাকুক না কেনো, জীবনের পরবর্তী ধাপে উপনীত হওয়ামাত্রই বুঝবেন যে কত বড় ভুল করেছেন। তখন ভাগ্যকে আর সৃষ্টিকর্তাকে দোষারোপ করে আত্মগ্লানি লুকানোর চেষ্টা করবেন।

এরকম পরিস্থিতির সম্মুখীন হওয়ার আগেই বর্তমান সময়টাকে কাজে লাগান। সম্পর্কটি ভাঙ্গার পর কিছুদিন কষ্ট হবে, কিন্তু মাসখানিকের মধ্যেই দেখবেন আপনার মাঝে হাফ ছেড়ে বাঁচার অনুভূতি চলে এসেছে। তারপরই পুনরোদ্যমে পড়ালেখা এবং স্বাভাবিক কাজেকর্মে মনোনিবেশ করুন। শুধুমাত্র এভাবেই সফলতা আর সুন্দর একটি ভবিষ্যৎ অর্জন করা সম্ভব হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ