আমার ফোন নাম্বার দিয়ে, ফেসবুক থেকে আমার ছবি ডাউনলোড করে একজন আমার অজান্তেই imo চালু করেছে। এবং আমার পরিচিত মানুষদের নানা রকম কথা বলতেছে। খারাব আচরণ করতেছে। আমি কিভাবে এটা বন্ধ করতে পারি....? কিভাবে ওর ফোন হাতে না নিয়ে, আমার ফোন থেকেই আমার ইমোটা ওর মোবাইল থেকে ডিলিট করতে পারব..? যাতে ও আর আমার নাম্বারের ইমোটা ব্যবহার করতে না পারে। কেউ জানলে আমাকে সাহায্য করুন
Share with your friends
AmranK

Call

আপনি আপনার মোবাইলে ইমু একাউন্ট খোলে তাতে পাসকোড পরিবর্তন করে দেখতে পারেন।

Talk Doctor Online in Bissoy App

আপনি IMO beta নামে একটি app নামান play store থেকে তারপর ঐ একই নম্বর থেকে আপনিও imo account খুলেন তারপর ঐ imo যে ঢুকে settings এ যান তারপর imo account settings এ যান তারপর account delete এ গিয়ে আপনি আপনার নম্বর উঠান তারপর উপরে ডান পাশে লাল রং দিয়ে delete লেখা পাবেন। অনেক সময় আপনার নম্বর delete নাও হতে পারে সেক্ষেত্রে আপনি আপনার নম্বরের পেছনে একটি অতিরিক্ত নম্বর উঠান তারপর সেটা কেটে দেন দেখবেন delete লেখা স্পষ্ট হয়ে গেছে। তারপর সেখানে নতুন নম্বর দেন দেখবেন আপনার আগের account বাতিল হয়ে গেছে। তারপর থেকে যেন সে আর আপনার মোবাইল হাতে নিতে না পারে খেয়াল রাখবেন। আশা করি সমস্যা সমাধানন হবে।

Talk Doctor Online in Bissoy App
amirupu

Call

আপনি আপনার ফোন যে নাম্বার দিয়ে ইমু খুলেছে সেই নাম্বার দিয়ে আপনার ফোনে সেই ইমু অন করুন।পরে সেই একাউন্ট এর প্রোফাইল এ যান।সবার শেষে লেখে আছে ডিলিট ইমু একাউন্ট। এখানে ক্লিক করুন।এসএমএস এসে অফ হয়ে যাবে।আর কারও কাছে মোবাইলের যে এসএমএস এর মাধ্যমে যে কোড আসে তা দিবেন না। তা না হলে আবার এরকম হবে।

Talk Doctor Online in Bissoy App