আমি খুব ছোট বেলায় না বুঝে একটা বড় ভুল করে বসি । আমাদের বাড়িতে একজনের খতনা করা হয় । তা দেখে আমি খুব ভয় পেয়ে যাই । আর মনে মনে সিদ্ধান্ত নেই হাত দিয়ে যদি লিঙ্গের মাথার চামড়া সরিয়ে দেই তাহলে আর এত কষ্ট করতে হবে না । আমি তাই করে বসি আর আমার ঘরের লোকেরা মনে করে আমার খোদায়ী খতনা হয় । লিঙ্গের মাথার চামড়া ওই অবস্থায় ই লিঙ্গের সাথে লেগে যায় । কিন্তু আমি কৈশরে পা দেয়ার পর থেকেই অনেক সমস্যার সম্মুখীন হতে থাকি আর এখন আমার চার দিক যেন ক্রমেই আঁধারে ঢেকে যাচ্ছে । আমার মনে হচ্ছে এই কারণে ই সমস্যা গুলা । ইসলামের আলোকে কোন সমাধান হবে কি??আমারে একটু সাহায্য করুন দয়া করে 

 


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

আপনি এ নিয়ে দুশ্চিন্তা করবেন না। যদি এখন মনে করেন যে আপনার খৎনা করানো প্রয়োজন তাহলে খৎনা করুন এতে সব থেকেই ভালো ও উত্তম হবে। ভাই ইসলামে খৎনা করার জন্য বয়স বেধে দেওয়া হয় নি। আপনি যে যেকোন বয়সেই এই খৎনা করতে পারবেন।  

 আসলে খৎনা নবীদের সুন্নত। হজরত ইবরাহিম (আ.)-এর পর সব নবী-রাসুল খৎনা করিয়েছিলেন। অনেক হাদিস শরিফে এ সুন্নাত পালনের প্রতি উৎসাহ প্রদান করা হয়েছে। হজরত আবু হুরায়রা (রা.) সূত্রে বর্ণিত, তিনি বলেন, ফিতরাত, অর্থাৎ মানুষের জন্মগত স্বভাব পাঁচটি—খৎনা করা, নাভির নিম্নদেশে ক্ষুর ব্যবহার করা, বগলের পশম উপড়ে ফেলা, নখ কাটা ও গোঁফ খাঁটো করা। (সহিহ বুখারি, হাদিস : ৫৮৮৯)

সুতারাং আপনি এ বিষয় নিয়ে দুশ্চিন্তা না করে দ্রুত একজন চিকিৎসক এর কাছে সশরণাপন্ন হোন জিনি  খৎনা করা বিষয়ে বিশেষজ্ঞ।  আপনার ব্যাপার টি বাসায় জানিয়ে দিন। লজ্জ্বা ও ভয়ের কারনে এটি পুসে রাখলে পরবর্তীতে মারাত্মক ধরনের সমস্যায় পড়তে পারেন। ধন্যবাদ। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ