Call

আপনি চেষ্টা করলে অবশ্যই ধীরে ধীরে ভুলে যেতে পারবেন। তাকে ভুলে যাবার জন্য প্রথমেই আপনি সকল প্রকার যোগাযোগ মাধ্যম থেকে তাকে ব্লক করে দিন। তার সাথে দেখা করা বা কথা বলা থেকে বিরত থাকুন। এমনকি যাদের সাথে তার খুব বেশি যোগাযোগ আছে বা তার খুব নিকটতম ব্যক্তি তাদের থেকেও আপাতত খুব বেশি প্রয়োজন ছাড়া দুরত্ব বজায় রাখুন।

আপনার মনে তার কথা আসলেই আপনি এই চিন্তা বাদ দিয়ে ভিন্ন কিছু নিয়ে ভাবুন। সবসময় বন্ধুবান্ধব পরিবারের সদস্যদের সাথে হাসিখুশি ভাবে সময় কাটান। যে আপনাকে কষ্ট দিয়েছে আপনি তাকে অন্য কোনো ভাবে ক্ষতি না করে আপনি সঠিকভাবে ঘুড়ে দাড়ান। নিজেকে এমন ভাবে তৈরি করুন যাতে সে সারাজীবন আপনাকে পাবার ইচ্ছে পোষণ করে।

আর ভালোবাসা মানেই কিন্তু কাউকে পাওয়া নয়। ভালোবাসা এক-তরফা হতে পারে, আবার দুই-তরফাও হতে পারে। প্রেম-এ দুই-তরফা হওয়া আবশ্যক। নিশ্চিত আপনি তাকে একইসাথে ভালোবেসেছেন আর প্রেমে পড়েছেন। প্রেমে পড়া আবশ্যিক না যদিও, কিন্তু আমি বলব বিয়ে করার পরই প্রেম করা উচিত।

সর্বশেষ বলতে চাই আপনার মনের সকল কষ্টদুঃখ ভুলে যান স্বাভাবিক ভাবে জীবনযাপন করার চেষ্টা করুন। ক্যারিয়ারের প্রতি বিশেষ গুরুত্বদিন।  ধর্মীয় বিধানের প্রতি বিশেষ গুরুত্বদিন। সৃষ্টিকর্তার কাছে আপনার জন্য এবং আপনার পরিবারের জন্য পার্থনা করুন। আশাকরি ধীরে ধীরে আপনার জীবনের সকল সমস্যা সমাধান হয়ে যাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ