Share with your friends

গুগোল ড্রাইভ গুগোল ব্যবহারকারীকে অনলাইন স্টোরেজ দিচ্ছে ।এ স্টোরেজে মানুষ ইচ্ছামত ফাইল আপলোড করতে পারে এবং সেখান থেকে ডাউনলোড দিতে পারে। পুরো পৃথিবীর অনেক অনেক মানুষ গুগল ড্রাইভ ব্যবহার করে থাকে। এতে গুগোল সার্ভিস কে অনেক ঝামেলা পোহাতে হয়।

সাম্প্রতিক টুইটারে এক টুইটে গুগোল জানায় যে তারা গুগল ফটোজ এ ফ্রী স্তরেজ বন্ধ করে দিবে । এর কারণ কি জানেন? তাহলে গুগোল সার্ভিস এর ব্যাবহার অনেক বেশি হওয়ায় । 


এবার মেন পয়েন্টে আসি । গুগল ড্রাইভ থেকে কোন ফাইল ডাউনলোড দেওয়ার সময় এমনিতে এসে ফাইলটি অন্যান্য লিংক থেকে ডাউনলোড দেওয়ার তুলনায় স্লো ডাউনলোড হয়। গুগোল ড্রাইভ লিংক থেকে ডাউনলোড দেওয়ার ক্ষেত্রে প্রথম শর্তই হলো কন্টিনিউয়াস ইন্টারনেট কানেকশন থাকতে হবে। কারন গুগল ড্রাইভ এর access সারাক্ষণ অন রাখা একটা ঝামেলার ব্যাপার। এক্সেস পাওয়ার পর যেন আপনার নেটওয়ার্ক বা ইন্টারনেট কানেকশন ডিসকানেক্ট না হয় তাহলে কন্টিনুওসলি ডাউনলোড দেওয়া যাবে। কিন্তু আপনার নেটওয়ার্ক দুর্বল হলে অ্যাক্সিস টি বন্ধ হয়ে যায় । এইজন্য আপনি যখন গুগল ড্রাইভ থেকে মুভি ডাউনলোড দেন তখন যখন আপনার নেটওয়ার্ক দুর্বল হলে গুগোল ড্রাইভ আপনার অ্যাক্সস অফ করে দেয়।



এছাড়াও আরও বেশকিছু কারণ হতে পারে, যেমন আপনি হয়ত যে লিংক থেকে ডাউনলোড দিচ্ছেন সেই ফাইলটি সম্পূর্ণ আপলোড করা হয় নি । অথবা আপনার মোবাইলের স্টোরেজ এর অভাবের কারণে এমন হচ্ছে। হয়তো আপনার মোবাইলে মুভি র সাইজ পরিমাণ স্টোরেজ নেই।

Talk Doctor Online in Bissoy App