শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

ধন্যবাদ প্রশ্ন করার জন্য।আসলে যোণিতে চুলকানি হওয়ার কারন মুলত ছত্রাক বা ব্যাক্টেরিয়া সংক্রামন হওয়া। আসলে সাধারনত ভেজা বা স্যাত স্যাতে জায়গা বা ভালো করে আলো বাতাস পায় না সেই যায়গায় ছত্রাকের জন্ম হয় যা ঘেমে যাওয়া ঘাম থেকে আর এই ধরনের জায়গায় এই চুলকানী জায়ীত সমস্যা বা সংক্রামন গুলো বেশিই হয়ে থাকে।কাজেই আপনি এর জন্য দ্রুত চিকিৎসা নেন। 

ইহা অবহেলা করলে ওনার সাদা স্রাব সহ মিন্সের অনিয়ম ও অন্যান্য সমস্যা দেখা দিতে পারে এছাড়াও ওনার ইউরিন ইনফেকশন আছে কিনা প্রস্রাবে জ্বালাপোড়া আছে কিনা ওনার যোণির ভিতরে জ্বালাপোড়া হয় কিনা, এসব বিস্তারিত জানিয়ে দিন গাইনি চিকিৎসককে । এবং মেডিসিন সাজেস্ট করে নিন।  

তবে আপনি আপতত ওনাকে উক্ত স্থান টি লবন মিশানো গরম পানি দিয়ে পরিস্কার করে ফাংগিসন ক্রিম ব্যবহার করতে বলবেন দিনে দুই বার আসা করি ওনার আপাতত চুলকানি কমে যাবে  তবে অবশ্যই ডাক্তারের কাছে যাবেন ।  

ওনাকে ঢিলা পোশাক পরতে বলবেন, অন্তর্বাস পোশাক পরিধান করলে তা প্রতিদিন পরিস্কার করতে বলেবন।   আসা করি বুঝতে পারছেন। পরবর্তীতে আপনার কোণ সমস্যা হলে বা কোন কিছু জানার থাকলে আমাদের Bissoy Answer এ প্রশ্নে  জানাবেন বা  আমাকে Call (কল) করুন আসা করি আমি চেষ্টা করবো আপনাকে সঠিক পরামর্শ দিয়ে সাহায্য করতে ।ধন্যবাদ বিস্ময়ের সাথে থাকার জন্য।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ