পিরিয়ডের ১৪তম দিনে সেক্স করার পর ইমকন ১ খাওয়া হয়, ২১ তম দিন হালকা রক্ত দেখা যায়। এই অবস্থায় ঠিক সময় পিরিয়ড হবে কি? পিরিয়ড হওয়ার জন্য কি করা যায়?


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

ধন্যবাদ প্রশ্ন করার জন্য। আপনি মিলনের পর ইমার্জেন্সি পিল খেয়েছেন এতে আপনার প্রেগনান্সির সম্ভাবনা থাকবে না বা নেই। 

তবে এই পিল সেবনের কারনে বেশির ভাগ নারীদের ক্ষেত্রেই মিন্সের সমস্যা হয় ।যা অনেকের পিল সেবনের প্রথম মাসে ঠিক মাসে মিন্স হলেও তা পরবর্ততী মাসে সঠিক সময়ে মিন্স হয় না। এর জন্য অপেক্ষা করতে হয়। আবার অনেকেরি মিন্স অস্বাভাবিক ভাবে হতে থাকে বা কারো অনিয়ম করে হয়। এছাড়াও তলপেটে ব্যথা, মাথা ব্যথা, বমি ভাব , মাথা ঘোড়া , ইত্যাদি সমস্যা হতে পারে। কাজেই আপনি অপেক্ষা করুন আসা করি আপনার মিন্স হবে।   আসা করি বুঝতে পারছেন। পরবর্তীতে আপনার কোণ সমস্যা হলে বা কোন কিছু জানার থাকলে আমাদের Bissoy Answer এ প্রশ্নে  জানাবেন বা  আমাকে Call (কল) করুন আসা করি আমি চেষ্টা করবো আপনাকে সঠিক পরামর্শ দিয়ে সাহায্য করতে ।ধন্যবাদ বিস্ময়ের সাথে থাকার জন্য।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

ইতি মধ্যে আমাদের একজন বিশেষ ব্যক্তি উত্তরটা দিয়েছেন। আমার বলার বেশি কিছু নেই তবুও বলতে হয়, যায় হোক যেটি বলতে চাইছি ইমারজেন্সি পিল খাওয়ার পর নিয়মিত পিরিয়ড হয় না। প্রথম কয় মাস অসুবিধা হয় যা ধীরে ধীরে ঠিক হবে। আশা করি আপনি সঠিক উত্তর পেয়েছেন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ