Call

ক্রেডিট কার্ড দিয়ে আপনি বাহিরের সাথে লেনদেন করতে পারবেন। এছাড়া প্রায় সময় দেখা যায় অনলাইনে কোন জিনিস কিনতে ক্রেডিট কার্ড লাগে। ইদানীং বাংলাদেশের বড় বড় দোকান থেকে ক্রেডিট কার্ডের পণ্য কেনা যায়। এতে আপনার টাকা বহন করতে হবে শুধু কার্ডটি নিলেই হবে। এছাড়াও মাঝে মাঝে দেখা যায় বড় কম্পানি যেমন : Sony,Samsung ইত্যাদি তাদের পণ্য কিস্তির মাধ্যমে কেনার ব্যবস্থা রাখে আর এই কিস্তির মাধ্যমে পণ্য কিনতে আপনার অবশ্যই ক্রেডিট কার্ড লাগবে।

Talk Doctor Online in Bissoy App
kanon

Call

১. ইন্সটাবাই এর মাধ্যমে বিভিন্ন মেয়াদী কিস্তিতে মুঠোফোন থেকে শুরু করে এয়ার কন্ডিশনার পর্যন্ত কিনে ফেলতে পারবেন।

২. ক্যাশ পকেটে বা, ব্যাংকে থাকা লাগে না। পরবর্তী মাসের বেতনের টাকা থেকেই তাদের দিয়ে দিতে পারবেন আপনার শপিং খরচ।

৩. ক্রেডিট লিমিট অতিক্রম করার আদ পর্যন্ত এটিএম বুথ থেকে টাকা তুলতে পারবেন ইচ্ছেমত।

৪. বিভিন্ন এক্সক্লিউসিভ হোটেলগুলোতে কম্প্লিমেন্টারী গিফট পাওয়া যায়। যেমন: একটি ডিনার প্যাকেজের সাথে আরেকটি ফ্রি। কিংবা, বিশেষ ডিসকাউন্ট.. ইত্যাদি।

Talk Doctor Online in Bissoy App
Indro paul

Call

ক্রেডিট কার্ড বানানোর উপকারিতা হলো এই কার্ডের মধ্যে হাজার হাজার টাকা সংরক্ষন করা যায়। এবং কি এই ক্রেডিট কার্ড থাকলে আউটসোর্সিং করা যায়। এবং কি ওয়েবসাইটের ডোমেইন রেজিষ্টার করার জন্যও এই ক্রেডিট কার্ডের প্রয়োজন হয়। আপনি মাস্টারকার্ড থেকে খুব সহজে ক্রেডিট কার্ড বানাতে পারবেন।

Talk Doctor Online in Bissoy App
Call

ক্রেডিট কার্ডে সাধারণত বিকাশের মত টাকা থাকা লাগে।টাকা লোড করা থাকলে আপনি কার্ড থাকাকালীন যেকোন সময়/পরিস্থিতিতে ব্যাংক থেকে টাকা তুলতে পারবেন

Talk Doctor Online in Bissoy App