শেয়ার করুন বন্ধুর সাথে
Call

মেয়েদের বোঝার কোন ধরনের উপায় নেই,  তবে কিছু অনুমান বা ভাবভঙ্গির দৃষ্টিকোন থেকে বুঝে নিন আপনাদের ভালবাসা বিয়ে পর্যন্ত গড়াবে কি না?  

image  যে কথাটি আপনার মনে রাখতে হবে, তার পরিবার থেকে আপনার পরিবার কতটুকু ব্যাবধান।  আপনার থেকে আর্থিক ও মান মর্জাদায় বেশি প্রতিষ্ঠিত থাকলে পরিবারিক ভাবে বিয়ের জন্য 20% ভরসা রাখতে পারেন।

আপনার যোগ্যতা অনুযায়ী বয়সঃ প্রত্যেক বাবা মা চায় তার মেয়ে কে কর্মজীবী ছেলের হাতে তুলে দিতে,  সে ক্ষেত্রে আপনার যোগ্যতার দিক তাকাবেন।

বয়সের পার্থক্যঃ আপনার বয়স এবং আপনার প্রেমিকার বয়স সমবয়সী হলে সে ক্ষেত্রে বিয়ে পর্যন্ত গড়াতে পারবে না তবে খুব কম সংখ্যাক প্রেম বিয়ে পর্যন্ত গড়ায়।

আপনাদের প্রেমের গভীরতাঃ আপনাদের প্রেমের গভীরতা যদি ভাল থাকে তাহলে সব বাধা পেরিয়ে বিয়ে পর্যন্ত পৌঁছানো সম্ভব।

দুটি পরিবারের মন মানসিকতার বুঝে নিন তাদের হ্যাঁ সম্মত থাকলে সম্ভব।

প্রধানকথা হলো আপনাকে তার পরিবার এবং আপনার প্রেমিকার সম্মত থাকলে সব কিছু সম্ভব।



ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

এটা বোঝার কোন উপায় নেই। আপনি আপনার মনের মানুষকে পাবেন কি না,তা কতকগুলো অবস্থা এর উপর নির্ভর করে। তার পরিবার,তার মতামত,আপনার পরিবার, সবকিছু মিলে যদি আপনার অনুকূলে থাকে তবে হয়তো আপনার মনের মানুষটি আপনার জীবন সাথী হয়ে যেতে পারে। তাছাড়া সৃষ্টিকর্তা যদি তাকে আপনার জন্য তৈরি করে থাকে তবে যেকোন প্রতিকূলতা সত্ত্বেও সে আপনার এ হবে। আর কপালে না থাকলে সব ঠিক থাকলেও হয়তো সেই মানুষটাকে আপন করে পাবেন না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ