আমি ছাত্র।বয়স ২৪ বছর।দীর্ঘ দিন যাবৎ আমার মনে সব সময় লিঙ্গ বিষয়ক চিন্তা ভাবনা যেমন- লিঙ্গের আকৃতি, মোটা-চিকন, লম্বা-চওড়া, বড়-ছোট ইত্যাদি নিয়ে ভাবনা চিন্তা হয়।আমি কিছুতেই তা মন থেকে তাড়াতে পারি না। ধর্ম বিষয়ক কাজে মনোযোগ দিয়েছি।তবুও দুর হচ্ছে না।আসলে আমি নিজেই ১৫-১৬ বছর বয়স থেকে মনে মনে লিঙ্গ বিষয়ক কল্পনা করতাম।ভালো লাগতো।কিন্তু এখন আর ভালো লাগে না।মনে হয় মানসিক রোগ হয়ে গেছে। আমি লজ্জায় কাউকে বা কোনো ডাক্তারকে বলি নাই।আমার স্বাভাবিক জীবন ব্যাহত হচ্ছে।কোনো পুরুষ বা মহিলাদের দিকে তাকাতে গেলে বা কথা বলার সময় চোখের দৃষ্টি তাদের মুখে না পড়ে তাদের লিঙ্গের দিকে কিংবা মহিলাদের স্তনের দিকে পড়ে।আসলে আমি ইচ্ছা করে তাকাচ্ছি না।কোনো মতেই তা দূর করতে পারছি না।চোখে চোখ রেখে কথা বলতে পারি না।অন্যদিকে তাকিয়ে কথা বলি।লোকজনে হয়তো মনে মনে খারাপ ভাবে।কি করব? প্লিজ, কোনো উপায় থাকলে জানাবেন।
শেয়ার করুন বন্ধুর সাথে
TarikAziz

Call

এই বয়সে(১৫-২০) এইরকম একটু আধটু হয়, আপনার একটু বেশি, তাও হবে না --এমন গ্যারান্টি নেই। আপনি পাঁচ ওয়াক্ত নামাজ পড়ুন, মন পবিএ রাখার চেষ্টা করুন। ঠিক হয়ে যাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
mpratanhili

Call

একাকি থাকবেন না,সবসময় আনন্দে থাকুন,খেলাধুলা করুন,বন্ধুদের সাথে আড্ডা দিন।নামাজ পড়ুন,গল্পের বই পড়ুন।এক কথায় নিজেকে সব সময় ফুর্তি তে রাখুন।এক কথা মনে রাখবেন একাকিত্ব আপনার জীবনকে শেষ করে দিতে পারে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

একা একা ঘরে থাকা কথা কম বলা এরকম মনোভাবের প্রধান কারন। এরকম মনোভাব দূর করতে আপনাকেই চেষ্টা করতে হবে। একা একা থাকবেন না নিজেকে সবসময় কাজের মধ্যে রাখবেন ফ্রি থাকলে গল্প বা উপন্যাসের বই পরবেন।আর ধর্মীয় অনুসাশন মেনে চলবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ