আমার বয়স 26। ছোটবেলা থেকে অনেক হস্তমৈথুন করতাম সাবান লাগিয়ে লিঙ্গে। অতিরিক্ত সাবান লিঙ্গে লাগানোর ফলে এখন আমার লিঙ্গের চামড়া কেমন বয়স্কদের মতো চুপসে গিয়েছে, চামড়া ফেটে ফেটে গেছে এবং লিঙ্গ কালো হয়ে গিয়েছে শরীরের অন্যান্য অঙ্গের চেয়ে। এখন এমন অবস্থা হয়েছে যে লিঙ্গে পিছলা জাতীয় কিছু লাগলেই দ্রুত বীর্জ আউট হয়ে যায় যা কয়েক সেকেন্ডেই, লিঙ্গ ছোট হয়ে গিয়েছে বিচি ঝুলে গিয়েছে। এখন কি আবার আগের অবস্থার মত ফিরে পাবো?? লিঙ্গের স্কিন কি আগের মত ফিরে পাওয়ার সম্ভাবনা আছে?
শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

আসলে আপনার সকল সমস্যার মূল ছিলো  হস্তমৈথুন করা। আর এটা সাবানের পার্শ্বপ্রতিক্রিয়া নয়। আপনি হস্তমৈথুন করেছিলেন যার কারনে   লিঙ্গের নানান সমস্যার সম্মুখীন হচ্ছেন, যার কারনে শারীরিক দূর্বলতা, মানুসিকতা অন্যরকম, একটুতেই রাগি ভাব,খাবারে রুচি নাই। সব সময় সেক্সুয়াল চিন্তাভাবনা,  ইত্যাদি । আসলে যুবক বয়সে যৌবনের  চাহিদাই বেশি তবে তার জন্য নিজের সুস্থতা কে দিন দিন মৃতুর দিকে নেওয়া তো ঠিক না । আপনি এখন হস্তমৈথুন  বাদ দিন সব ঠিক হবে। লিঙ্গে কালোজিরা তেল মালিস করবেন। এতে বীর্যপাত করবেন না। আপনি অবিবাহিতা হলে  এখন স্বাভাবিক ভাবে জীবন যাপন করুন এবং  বিবাহের পর যৌন চিকিৎসা করবেন। লিঙ্গ আগের মত করা মুস্কিল তবে এতে সময় সাপেক্ষ, কাজেই বিবাহের পর লিঙ্গে কালোজিরা তেল মালিস করবেন।আশা করি ঠিক হবে। এখন হস্তমৈথুন বাদ দিন প্লিজ ধন্যবাদ  আশা করি বুঝেছেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
KHANPRITOM

Call

এতে লিঙ্গ জালাপোড়া করে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Fair life

Call

হস্তমৈথুন করার জন্য সঠিক লুব্রিকেন্টস এর ব্যবহার :

হস্তমৈথুন করার আগে অবশ্যই লুব্রিকেন্টস ব্যবহার করা উচিৎ। তবে লুব্রিকেন্টস হিসেবে সাবান ব্যবহার করা তেমন উপযোগী নয়। এক্ষেত্রে লুব্রিকেন্টস হিসেবে "POND'S" body lotion ব্যবহার করতে পারেন। যেহেতু এটি body lotion, সেহেতু এটি আপনার শিশ্নের অতি সংবেদনশীল নরম ও আলগা ত্বকের কোনো ক্ষতি করবে না। এছাড়াও হস্তমৈথুন চলাকালীন এটি আপনার শিশ্নকে যথেষ্ট পরিমাণে পিচ্ছিল করে তুলবে, এতে আপনার হাতের শক্ত ত্বক ও শিশ্নের অতি নরম ত্বকের মধ্যে সরাসরি ক্ষতিকারক কোনো ঘর্ষণও হবে না 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ