আমি ২বছর আগে পাসপোর্ট করি আমার সার্টিফিকেট ও জন্মনিবন্দন এর সাথে মিলিয়ে। কিন্তু কয়েকমাস আগে আমার এক আত্মীয় প্ররোচনায় আমি বাহরাইন যাওয়ার জন্য আমার নামের কিছু অংশ পরিবর্তন করি এবং বয়স বাড়িয়ে ২২থেকে ২৫ করে ফেলি। এক দালাল এর মারফতে ১০০০০ টাকা দিয়ে এটা করি। কিন্তু দুর্ভাগ্যবশত আমার বাহরাইনযাওয়া হয়নি। তাই আবার সিদ্ধান্ত নেই স্টুডেন্টভিসায় ইউরোপ যাবো। কিন্তু এখন ত আমার পাসপোর্ট এর সাথে আমার নাম ও বয়স মিল নেই। তাই আমি পুনরায় আমার পাসপোর্টটি আগের মত করতে চেয়েছি। কিন্তু পারছি না। দালাল কে আবার বলেছি কিন্তু সে পারে নি। ২মাস ঘুরিয়ে না করে দিয়েছে। আগারগাঁওয়ে পাসপোর্টঅফিসে গিয়েছি ওরা বললো এটা ঠিক হবে না। তাই মহা চিন্তায়পড়েছি। পাসপোর্ট ঠিক না হলে আমার আমার কেরিয়ার এ অনেক ক্ষতিহয়ে যাবে।  এখন আমায় কেউ উপায় বলে দিন,,,,আই নিড হেল্প
শেয়ার করুন বন্ধুর সাথে
Shawn

Call

ভাই,পাসপোর্ট অফিসেই এই কাজটা করতে হবে।এছাড়া কেউ করতে পারবে না!আপনি আপনার এলাকার গন্যমাণ্য,সুপরিচিত ব্যাক্তিদের সাথে শলাপরামর্শ করুন।তাদের পরামর্শ অনুযায়ী পদক্ষেপ নিন!

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

ভাই আপনি আপনার সমস্যার জন্য অনেক পথ আছে। কারন সমস্যার অপর পাতাই কিন্ত সমধান ১। আপনির পাসপোর্ট্সর সকল তথ্য নিয়ে  পাসপোর্ট বিশেষ অজ্ঞির পরমর্শা নান ২। আপনার সমাজের জ্ঞানে ও ভালো এমন একজনব্যাক্তিকে যার ঔ পাসপোর্ট অফিসার সাথে ভালো সম্পর্ক আছে তাকে নিয়ে তার নিজ বাসই যান আপনার সকাল সমস্যার কথা বলেন। এবাং তার স্ত্রী সাথে আপনার সমস্যা কথা বলেল অথবা তার মা বাবাকে বলেন তাহলো অফিসারই আপনার সমস্যা সমধানের জন্য সহায়তা করতে পারে ৩।আর যদি না হয়।আপনি এমপির সহায়তাই নিতে পারেন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ